চকরিয়া ‘ইউএনও’ ব্যাডমিন্টন টূর্ণামেন্টে ‘হাসনা হেনা’ চ্যাম্পিয়ন

জহিরুল আলম সাগর,চকরিয়া
চকরিয়ায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সফল সমাপ্তি হয়েছে ‘ইউএনও গোল্ডকাপ ব্যাডমিন্টন টূর্ণামেন্ট ২০১৯-২০২০’। ৪ জানুয়ারী শনিবার রাত ১০টায় ট্রপি নির্ধারনী ম্যাচে চকরিয়া থানা টিমকে সরাসরি ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ইউএনও’র নেতৃত্বাধীন হাসনাহেনা দল। এর আগে রজনীগন্ধাকে হারিয়ে তৃতীয় হন পৌরসভার ৩ নং ওয়ার্ড। টূর্ণামেন্টে ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার পান হাসনাহেনার অর্নব। গত ২৯ ডিসেম্বর উপজেলার ১৮টি ইউনিয়নের ১৮টি টিম এবং পৌরসভার ১০টি, থানার একটি ও উপজেলা ক্রীড়া সংস্থার ৩টিসহ মোট ৩২টি দল নিয়ে নকআউট পদ্ধতিতে এই টূর্ণামেন্ট শুরু হয়। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত খেলা চলে। এভাবে নতুন বছরের ৪ জানুয়ারী ট্রপি নির্ধারনীর চুড়ান্ত প্রতিযোগীতায় অবতীর্ণ হয় হাসনাহেনা (ইরফান-অর্নব) ও থানা টিমের (এসআই গৌতম-রহমান মাস্টার)। ফাইনালের আগে রজনীগন্ধার (মুহিত-জিয়াউর) কে হারিয়ে তৃতীয় স্থানের পুরস্কার পান পৌরসভার ৩নং ওয়ার্ডের (এরফান-সম্্রাট) জুটি। টূর্ণামেন্টের প্রতি রাতেই শত শত ক্রীড়ামোদি জনতা উপজেলা প্রশাসনের শহীদ মিনার চত্বরে উপস্থিত হয়ে নিজেরা খেলা উপভোগ করার পাশাপাশি খেলোয়াড়দের উৎসাহিত করেন।
টূর্ণামেন্ট শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে ও অধ্যাপক সিন্টু কুমার চৌধুরীর সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের এমপি আলহাজ্ব জাফর আলম।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার কাজী মো.মতিউল ইসলাম, সহকারি কমিশনার (ভুমি) তানভীর হোসেন, চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.হাবিবুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.হামিদ উল্লাহ মিয়া, সিপিবি কর্মকর্তা মুনির চৌধুরী, আনসার-ভিডিপি কর্মকর্তা গণেশ যাদব, আইসিটি কর্মকর্তা জাহেদুল ইসলাম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ইমন, উপজেলা ক্রীড়া সংস্থার শওকত হোসেন, চকরিয়া পৌরসভার কাউন্সিলর মুজিবুর রহমান প্রমুখ। পরে বিজয়ী-বিজিত দলের হাতে ট্রপি তুলে দেন অতিথিরা।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।