Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়া গ্রামার স্কুলের ছাত্র সামী গোল্ডেন বৃত্তি পেয়েছেচকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্নচকরিয়ায় জমি ক্রয় বিজ্ঞপ্তিচকরিয়ায় প্রতিবন্ধী সরওয়ার আলমের জমি দখলে নিতে ভাড়াটিয়ার অভিনব প্রতারণা,চকরিয়ায় বসতবাড়ি ও ক্ষড়ের গাধায় আগুন প্রাণে হত্যার চেষ্টা, স্বর্ণালংকার ও নগদ টাকা লুটনোটারী পাবলিক মূলে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণচকরিয়ায় সীমানা বিরোধে জুমার নামাজের সময় একই পরিবারের ৩জনকে কুপিয়ে জখমপিলখানা হত্যাযজ্ঞে নিহত চকরিয়ার কৃতি সন্তান শহীদ লেঃ কর্ণেল আইয়ুব কাইছারের ১১তম শাহাদাত বার্ষিকীচকরিয়ায় চাল বোঝাই কভার্ডভ্যান উল্টে আহত ২চকরিয়ার কাকারায় প্রতারক চক্রের জালিয়াতি প্রমাণিত হওয়ায় ভূক্তভোগীদের বিরুদ্ধে অপপ্রচার, মামলার প্রস্তুতি

পেকুয়ায় শিক্ষক পরিবারের জমি দখলে নিতে ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ৫ জনকে কুপিয়ে জখম

[post-views]

pekua pic 9-2-20

চকরিয়া অফিস:
পেকুয়া উপজেলায় এক শিক্ষক পরিবারের জমি জোরপূর্বক জবর দখলে নিতে ছাত্রলীগ নেতার নেতৃত্বে একদল বহিরাগত দূর্বৃত্ত ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে শিক্ষকসহ ৫ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। ৯ ফেব্রুয়ারী (রোববার) ভোর ৫টার দিকে পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের বাইন্যা ঘোনা গ্রামে জমি দখলের জের ধরে উক্ত হামলার ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে একজন এসএসসি পরীক্ষার্থীও রয়েছে।
আহতরা হলেন, মগনামা ইউনিয়নের বাইন্যা ঘোনা গ্রামের মরহুম একরাম মিয়ার ছেলে ও পূর্ব মগনামা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাস্টার আবদুল মজিদ (৬০), তার সহোদর রশিদ আহামদ (৫৫) ও আলহাজ্ব কামাল হোসেন (৫০), মাষ্টার আবদুল মজিদের পুত্র ও পেকুয়া মডেল সরকারী জিএমসি ইনষ্টিটিউশনের এসএসসি পরীক্ষার্থী আশরাফুল মেহরাব মুহিব ও তাদের ভাগিনা আরিফুল ইসলাম (২০)। আহতের মধ্যে মাস্টার আবদুল মজিদ ও আলহাজ্ব কামাল হোসেনের অবস্থা আশংকাজনক। তাদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদেরকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় এলাকাবাসীরা জানায়, বিগত ২০০৩ সালে মাস্টার আবদুল মজিদ ও তার দুই ভাই মিলে বাইন্যাঘোনা এলাকায় সড়কের পাশে ৪০ শতক জমি কেনেন। সে সময় থেকে জমিটি তাদের ভোগদখলে রয়েছে। রোববার ভোরে মাস্টার আবদুল মজিদ বাজার পাড়া কবরস্থানে তার মায়ের কবর জেয়ারত শেষে বাড়ি ফেরার পথে দেখতে পান ওই জমিতে মগনামা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও বাইন্যা ঘোনা গ্রামের কালুর পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী মনছুর আলম (৩৩) এর নেতৃত্বে একদল বহিরাগত লোক দারালো দা কিরিচ নিয়ে একটি টংঘর স্থাপন করছে। এ দৃশ্য দেখে শিক্ষক আবদুল মজিদ তার জমিতে টং ঘর নির্মাণে বাধা দিতে গেলে তাকে ধারালো দা দিয়ে মাথায় কুপিয়ে হত্যার চেষ্টা চালায় মনছুর আলম।
মগনামা ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মনছুর আলম নামের এক লোক বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে এনে শিক্ষক পরিবারের জমি জবর দখলে নিতে হামলা চালিয়েছে।
এ ব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, ঘটনার বিষয়ে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top