চকরিয়ায় তুচ্ছ বিরোধে বসতবাড়িতে ঢুকে হামলা ও ভাংচুর, মা-মেয়ে আহত

vaola chakaria 21-3-2020

চকরিয়া অফিস:
চকরিয়ায় পারিবারিক পূর্বশত্রুতার তুচ্ছ বিরোধে বসতবাড়িতে ঢুকে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলায় মা-মেয়ে গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের ১নং ওয়ার্ড ঈদমনি উত্তরপাড়া গ্রামে ২১ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে ঘটেছে এ ঘটনা। এনিয়ে হামলার শিকার সোনা মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে থানায় লিখিত এজাহার দায়ের করেন। এতে বিবাদী করা হয়েছে; একই এলাকার মৃত আবুল হোসেনের পুত্র আবদুল মালেক, আবদুল মতলব ও আবদুল খালেকসহ অজ্ঞাতনামা আরো ৫/৬জনকে।
এজাহারের আর্জিতে জানান, অভিযুক্তরা বেশ কিছুদিন ধরে পারিবারিক তুচ্ছ বিষয়ে শত্রুতা চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় প্রতিনিয়ত হুমকি ধমকিও দিচ্ছেন অভিযুক্তরা। সর্বশেষ ২১মার্চ সকাল সাড়ে ১০টার দিকে ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে অতর্কিত অবস্থায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর চালায়। তাতে বাধা দিলে গৃহকত্রী মনোয়ারা বেগম (৪৫)কে বেধম মারধর করে। তাকে বাঁচাতে মেয়ে রোজিনা আক্তার (২৬) এগিয়ে আসলে তাকেও মারধর করে। এক পর্যায়ে অভিযুক্ত হামলাকারীরা ৭৫হাজার টাকা মূল্যের এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও ৮আনা ওজনের এক জোড়া কানের দুল এবং নগদ সাড়ে ৪ হাজার টাকা লুট করে নিয়ে যায়। বাড়ি ভাংচুরে আরো অন্তত ৩০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাবিবুর রহমান জানিয়েছেন, ঘটনার বিষয়ে মনোয়ারা বেগমের পক্ষে তার ভাই জসিম উদ্দিন মানিক একটি লিখিত এজাহার দিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।##

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।