কুতুবদিয়ায় রুবেল ফাউন্ডেশন এর উদ্যোগে রমজানের উপহার সামগ্রী বিতরণ

IMG_20200426_215412

এ.কে.এম রিদওয়ানুল করিম

কুতুবদিয়ায় ব্যারিস্টার মোঃ হানিফ বিন কাশেমের ব্যাক্তিগত অর্থায়নে এরশাদুল হাবীব রুবেল ফাউন্ডেশন এর উদ্যোগে নিম্নবিত্ত ও আসহায় মানুষের মাঝে পবিত্র মাহে রমজানের উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৬ এপ্রিল ২০২০ তারিখ এসব উপহার সামগ্রী বিশ্বস্ত প্রতিনিধির মাধ্যমে লকডাউনে গৃহ বন্ধি অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দেয়া হয়।

সুষ্ঠু, সু-শৃঙ্খল ভাবে ও সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ কার্যক্রম সম্পাদন করায় ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার মোঃ হানিফ বিন কাশেম মহান অাল্লাহ তালার কাছে শুকরিয়া জ্ঞাপন করেন।
তিনি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন যারা জীবনের ঝুঁকি নিয়ে খাদ্য সামগ্রী বন্টন কার্যক্রম সম্পাদন করেছেন তাদের প্রতি। তিনি বলেন,
প্রবল ইচ্ছা থাকা স্বত্বেও লকডাউন এর কারনে এবং প্রিয় কুতুবদিয়াবাসীকে নিরাপদ রাখার স্বার্থে এলাকায় আসতে না পেরে দুঃখ প্রকাশ করেছেন।
সেসাথে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন তাদের প্রতি যারা দিন রাত পরিশ্রম করে প্রিয় এলাকা কুতুবদিয়াবাসীকে করোনা মুক্ত রেখেছেন।

তিনি করোনা মহামারীর এই দূর্দিনে সমাজের অসহায় হত-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপনের জন্য বিত্তবান লোকদের প্রতি অাহবান জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।