চকরিয়ায় কৈয়ারবিলে আরো ৬শত পরিবারে খাদ্য সহায়তা দিলেন  দুবাই প্রবাসী জকরিয়া

IMG_20200521_164705

করোনা ভাইরাসের মহামারিতে ঝুঁকিতে সারা দেশ। কর্মহীন হয়ে পড়েছে সবশ্রেেণির মানুষ। এ অবস্থায় চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৪, ৫, ৬ ও ৯নং ওয়ার্ডের অসহায়, নিম্নমধ্যবিত্ত ও দরিদ্র কর্মহীন ৬০০ গৃহবন্ধী পরিবারে ব্যক্তিগত তহবিল থেকে মানবিক খাদ্য সহায়তা দিয়েছেন কৈয়ারবিল ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের পশ্চিম কৈয়ারবিল এলাকার সম্ভ্রান্ত পরিবারের সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর দুবাই প্রবাসী আলহাজ মোহাম্মদ জকরিয়া।

তিনি প্রবাসে থাকাবস্থায় ২১ মে দুপুরে এসব খাদ্য সামগ্রী বিতরনের ব্যবস্থা করেন।
দুবাই প্রবাসী আলহাজ মোহাম্মদ জকরিয়া এরপূর্বে গত ৭এপ্রিল কৈয়ারবিল ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডস্থ দ্বীপকুল ও ভরন্যারচরের বিভিন্ন পাড়া-মহল্লায় তার ছোট ভাই মিনহাজ এর মাধ্যমে আরো ৫শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী (চাউল, চনা, তৈল, পিয়াজ) বিতরণ করেন।

এ প্রসঙ্গে দুবাই প্রবাসী আলহাজ মোহাম্মদ জকরিয়া বলেন , করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে দেশের সাধারণ মানুষ বিশেষ করে শ্রমজীবি পরিবার গুলো বেশি দুর্ভোগে আছে। দুর্যোগের এই মুর্হুতে শ্রমজীবি এসব মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এলাকার নিজের সামাজিক দায়বদ্ধতা থেকে জাতীয় এ দুর্যোগ মুহুর্তে মানবিক সহায়তা হিসেবে এলাকার কর্মহীন ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে এসে আমার দাঁড়ানো।

তিনি বলেন, আমি অতীতেও এলাকার বিভিন্ন দুর্যোগ ও বিপদ আপদের সময় জনগণের মানবতার সেবায় সর্বদা পাশে নিয়োজিত ছিলাম, আছি এবং আগামীতেও তাদের পাশে থাকার চেষ্ঠা অব্যাহত থাকবে। তিনি এ দুর্যোগ মুহুর্তে যার যার অবস্থান থেকে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।