চকরিয়ায় ইউএনও’র অভিযানকালে জরিমানা ও দোকান সিলগালা’

IMG_20200522_234038

চকরিয়াবাসীকে রক্ষায় সব প্রচেষ্টায় চালিয়ে যাচ্ছেন ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ। যিনি যোগদানের পর থেকে রাত-দিন নির্ঘুম একের পর এক অভিযানের মাধ্যমে সততা, দক্ষতা ও যোগ্যতার নজীর স্থাপন করে চলছেন।

 

আবদুল মজিদ,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১,৪৫,৫০০ টাকা অর্থদন্ড ও তিনটি দোকান সিলগালা করা হয়েছে। ২২ মে সকাল ১০.০০ টা হতে সন্ধ্যা ৬.০০ টা পর্যন্ত করোনা সংক্রমণ এর বিস্তার রোধে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ।

চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে সামাজিক দুরত্ব বজায় রাখতে অপ্রয়োজনীয জমায়েত ও আড্ডা ছত্রভঙ্গ করা হয়। সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় চকরিয়া চিরিংগা ইউনিয়নের মাছঘাট বিভিন্ন বস্ত্রবিতান , ডুলহাজারা ইউনিয়নের মালুমঘাট বিপণী বিতান, চকরিয়া পৌরসভার আমেনা শপিং কমপ্লেক্স, পৌরসভার পালাকাটার বিভিন্ন বিপণী বিতান খোলা রাখায় ২০টি মামলায় ১,৪৫,৫০০ টাকা অর্থদন্ড ও তিনটি দোকান সিলগালা করা হয়েছে।

ইউএনও তাবরীজ বলেন- আজও দিনব্যাপী চকরিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২০টি মামলায় ১,৪৫,৫০০ টাকা অর্থদন্ড ও তিনটি দোকান সিলগালা করা হয় এবং অপ্রয়োজনীয জমায়েত ও আড্ডা ছত্রভঙ্গ করা হয়। তিনি বলেন এ অভিযান চলমান থাকবে।

এসময় চকরিয়া থানার একদল পুলিশ ও উপজেলা আইসিটি টেকনিশিয়ান এরশাদুল হক উপস্থিত ছিলেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।