প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও বাড়ি মালিকের বক্তব্য-

Protibad_1

গত ২৪ মে’২০ইং রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনলাইন পত্রিকায় “চকরিয়ায় ১মাসের বকেয়া বাসা ভাড়ার জন্য বাবা ও ২ছেলেকে মারধর শীর্ষক প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদটি সঠিক নয়।
আমি বিগত ২৬ বছর ধরে প্রবাসে (সৌদি আরব) ছিলাম। আমার বাসার ভাড়াটিয়া জনাব রেজাউল করিম আমরা পরস্পর আত্বীয়। আমাদের মধ্যে বাসা ভাড়ার জন্য কোন ঘটনা ঘটেনি। তাহার কাছ ২মাসের বাসা ভাড়া পেলেও কোন ধরনের ভাড়া খুজিনি।
প্রকৃত ঘটনা হচ্ছে; আমি থাকি ২য় তলায়, জনাব, রেজাউল করিম স্বপরিবারে থাকেন তৃতীয় তলায়। তৃতীয় তলায় থাকার সুবাদে বাসার ফার্ণিচার সহ অন্যন্য সামগ্রী একটু জোরে সোরে নাড়া-চাড়া করায় ২য় তলার ছাদে একটু বেশি আওয়াজ হয়। তাই গত ১৫দিন আগে তাদেরকে জিনিসপত্র নাড়া-সাড়া একটু আস্তে করার জন্য বলায় ক্ষিপ্ত হয়ে উঠে। এর জের ধরে জনাব রেজাউল করিম তার ছেলেদেরকে অফিসে অবস্থানে রেখে ভাড়া দেওয়ার কথা বলে আমাকে ফোন করে ডেকে নিয়ে লাঞ্ছিত করেছে এবং আমার উপর হামলা চালিয়ে একটি আঙ্গুল ভেঙ্গে দিয়েছে। মূলতঃ আত্মরক্ষার জন্যই প্রতিহত করতে চেষ্টা করেছি। তাই আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা বলে দাবী করছি। পাশাপাশি প্রশাসন ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানাচ্ছি।
প্রতিবাদকারী-
শাহাদাত হোছাইন
স্বপ্নপুরী ক্লাব এসকে পাড়া,৩নং ওয়ার্ড,চকরিয়া পৌরসভা, কক্সবাজার।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।