চকরিয়ায় মসজিদে আদিপত্ত্য নিয়ে দস্যুদের হামলা সংবাদের একাংশের প্রতিবাদ

Protibad_1

২১জুন’২০ইং “চকরিয়া ২৪.কম, কক্স টিভি.কম, বিজয় নিউজ.নেট ও একত্তোর. নেট” অনলাইনে “চকরিয়ায় মসজিদে আদিপত্ত্য নিয়ে চিংড়ি জোনের অস্ত্রধারী দস্যুদের হামলা, গুলিবিদ্ধসহ আহত ৫” শীর্ষক প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টি গোচর হয়েছে। সংবাদের একাংশে পূর্বশত্রুতামূলকভাবে আমাদেরকে জড়ানো হয়েছে। সংবাদে উল্লেখিত ১৯জুন জুমবারের ঘটনার সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই।
প্রকৃত ঘটনা হচ্ছে; চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বুড়িপুকুর পশ্চিমপাড়া মা আয়েশা জামে মসজিদের একটি ছোট-খাট বিষয় নিয়ে সম্প্রতি সময় থেকে
জামাল উদ্দিন ও তার বড় ভায়রা আজিজুর রহমানের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় গত ১৯জুন (শুক্রবার) বেলা ২টার দিকে তাদের মধ্যে ঝগড়াও হয়েছে। কিন্তু ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে আমরা ভিন্ন এলাকার বাসিন্দা হওয়া সত্যেও পূর্বশত্রুতার জেরধরে আমাদের নাম ব্যবহার করে আমাদেরকে সম্পৃক্ত করার চেষ্টা করছে।ঘটনার সময় আমরা সেখানে ছিলামওনা, জানিওনা। আমরা উক্ত ঘটনায় সম্পৃক্ত নই। তাই প্রকাশিত সংবাদের একাংশে আমাদের নাম ব্যবহার করায় আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং প্রশাসনসহ সংশ্লিষ্ট কাউকে আমাদের বিষয়ে কোনরূপ বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানাচ্ছি।

প্রতিবাদকারী-
মোঃ ইউসুফ, ইমাম শরীফ,
বদাইয়া, সর্ব পিতা মৌলভী হোছাইন,
মিজান পিতা ইমাম শরীফ,
গিয়াস উদ্দিন পিতা দলিলুর রহমান,
নবী হোছন-পিতা গোলাল,সাং সওদাগরঘোনা, চিরিঙ্গা ইউনিয়ন,চকরিয়া,কক্সবাজার।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।