চকরিয়ায় স্বামীর পরকিয়ায় ৪সন্তানের জননী ঘরছাড়া সংবাদের প্রতিবাদ

Protibad_1

গত ২৮ জুলাই দৈনিক আমাদের কক্সবাজার ও দৈনিক গণসংযোগ পত্রিকায় এবং চকরিয়া টোয়েন্টিফোর ডটকম অনলাইনে প্রকাশিত
“চকরিয়ায় স্বামীর পরকিয়ায় ৪সন্তানের জননী ঘরছাড়া,
প্রাণে ভয়ে অনাহারে মানবেতর জীবন যাপন’ শীর্ষক প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। সংবাদের সাথে বাস্তবতার মিলনাই। প্রকাশিত সংবাদে আমার স্ত্রী-সন্তানকে মারধর ও নির্যাতনের যেসব কথা বলা হয়েছে তা সঠিক নয়। প্রকৃত ঘটনা হচ্ছে; বিগত ২০০৫সনের ৪ ফেব্রুয়ারী ইসলামী শরীয়াহ মতে ও রেজিষ্ট্রাট কাবিননামা মূলে চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের রশিদারবিল গ্রামের মোহাম্মদ ইউনুছের মেয়ে নারগিছ আক্তারের বিয়ে হয়। সংসারে ৩পুত্র ও ১ কন্যা সন্তানও রয়েছে। আমার স্ত্রী প্রতিনিয়তই আমার মা ও আমার সাথে ঝগড়া করে আসতেছে। এধারাবাহিকতায় আমার স্ত্রী আমার বিরুদ্ধে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাও করেন। উক্ত মামলা কোর্ট ইন্সপেক্টর (সিআই) মহোদয় সমাধানও করে দিয়েছেন। এরপরও সংসারে ফেরার চেষ্টা করেছি। কিন্তু এতকিছুর পরও আমার স্ত্রী আমার মা ও আমার সাথে ঝগড়া করতেই থাকে।

আমাকে জনৈক প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়া সম্পর্কের যে কথা বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। যার কোন সত্যতা পাওয়া যাবেনা।
যৌতুক লোভে এবং পরকিয়ার কারণে ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীর সন্তানও নষ্ট করে দেয়ার যে কথা বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। স্ত্রীর কাছ থেকে ২লাখ টাকা যৌতুক দাবীর বিষয়টিও সঠিক নয়।

উল্লেখিত ঘটনারদিন যা বর্ণনা দেয়া হয়েছে, তা হচ্ছে আমার স্ত্রী আমার মায়ের সাথে ঝগড়া করে বাড়ির ভেতর দরজা বন্ধ করে রাখে এবং ঘুমের ঔষধ খায়। পরে বিষ খেয়ে আত্মহত্যার হুমকি দেয়। বিষয়টি আমার স্ত্রীর বাবাকে অবগত করলে উল্টো হুমকি স্বরূপ কথা বলে। তার সাথে বার বার ঘটনার বিষয়ে স্থানীয় চেয়ারম্যান-মেম্বারের কাছে বিচারাধীনও রয়েছে। কিন্তু আমার মান ক্ষুন্ন করার জন্য এসব মিথ্যাচার করা হয়েছে। তাই সংবাদ নিয়ে প্রশাসন ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানাচ্ছি এবং সংবাদে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী- মোহাম্মদ খিজির, পিতা মৃত মোঃ ইলিয়াছ, গ্রাম- আনিচপাড়া,৬নং ওয়ার্ড, পূর্ববড়ভেওলা ইউনিয়ন, চকরিয়া, কক্সবাজার।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।