এ কেমন মনুষত্ব ? চকরিয়ার কৈয়ারবিলে পূর্বশত্রুতার জের, ব্যবহৃত পুকুরে বাড়ির টয়লেটের বর্জ্য, ক্ষোভে স্থানীয়রা

117444431_2966086256834812_106369098204183514_n

আবদুল মজিদ,চকরিয়া:
চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ছোয়ালিয়াপাড়ায় পূর্বশত্রুতার আক্রোশে সর্বসাধারণের ব্যবহৃত পুকুরে ৩টি পরিবারের বাড়ির টয়লেটের বর্জ্যের পাইপ সংযোগ দেয়ায় মারাত্মক দূর্গন্ধসহ পুকুরটি ব্যবহার অনুপযোগি হয়ে পড়েছে। ফলে ভূক্তভোগি পরিবারসহ সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এনিয়ে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভূক্তভোগি ওই এলাকার শাহ আলমের স্ত্রী শাহানা আক্তার। এতে অভিযুক্ত করা হয়েছে আবুল হোসেনের পুত্র জামাল হোসেন, নজরুল ইসলাম ও তাজুল ইসলামকে।
অভিযোগে জানাগেছে, বাদী পক্ষের মালিকানাধীন পুকুরটি সর্বসাধারণ ব্যবহার করেন। কিন্তু অভিযুক্তরা এলাকায় সন্ত্রাসী প্রকৃতির হওয়ায় কেউ সাহস করে মুখ খোলে কথা বলতে পারেনা। বাদী জানান, তার স্বামী শাহ আলম একজন প্যারালাইসিস রোগি। এসুযোগে পূর্বশত্রুতার আক্রোশে তাদের পুকিরের সাথে অভিযুক্তরা তাদের বাড়ির টয়লেটের বর্জ্যের পাইপ লাইন লাগিয়ে দিয়ে পুকুরটি ব্যবহার অনুপযোগি ও দূর্গন্ধযুক্ত করে ফেলেছেন। এলাকার মান্ষু প্রশাসনের হস্তক্ষেপ পূর্বক আইনী সহায়তা চেয়েছেন।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ বলেন, ব্যবহারকৃত পুকুরে বাড়ির টয়লেটের বর্জ্যের পাইপ দেওয়ার বিষয়টি প্রমাণিত হলে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।