সানরাইজ সোশ্যাল অর্গানাইজেশন চকরিয়া ইউনিটের প্রথম সভা অনুষ্ঠিত

received_672687203597429

“জাগবে স্বপ্ন, বাঁচবে মানবতা” এই স্লোগানে যাত্রা হাওয়া সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘সানরাইজ সোশ্যাল অর্গানাইজেশন’-এর চকরিয়া ইউনিটের মাসিক সভা, এবং ওয়েবসাইট নিয়ে আলোচনা সভা ২৮ আগষ্ট শুক্রবার চকরিয়া কেন্দ্রীয় হাই স্কুলে সহ মহিলা বিষয়ক সম্পাদকিকা পূজা দে এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সংগঠনের চকরিয়া ইউনিট এর প্রচার সম্পাদক মাইনুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জয় খান, দপ্তর সম্পাদক ও ইউনিট মডারেটর-চকরিয়া,শামিমুল করিম ইউনিট প্রধান(চকরিয়া ইউনিট) ইসুমনি আফরোজ, অর্থ সম্পাদক (চকরিয়া ইউনিট),সদস্যদের মাঝে বক্তব্য রাখেন, পারভেজ,তারেক,মুসলিস উদ্দীন,হিমেল ও আজিজ।
উক্ত মাসিক সভায় বক্তারা বলেন মানুষ সেবা করার মানসিকতা তৈরি এবং নেতৃত্ব চর্চা একমাত্র সংগঠনই শিখাই। সে জন্য ব্যক্তি স্বার্থের উদ্বে উঠে এবং কারো কথায় প্রভাবিত না হয়ে সংগঠনে কাজ করতে হবে।সে সাথে সাংগঠনিক নিয়ম মেনে সবাইকে কাজ করার আহবান জানান তারা।
উক্ত সভায় সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন জন্নাতুল ফেরদৌস রিয়া, সাংস্কৃতিক সম্পাদক(চকরিয়া ইউনিট),হান্নান সৌরভ, মুসলিম উদ্দীন, শওকত হোসেন,মোহাম্মদ পারভেজ,হাসাম হোঃ তারেক,নুরুল আজিজ,জিয়ানা তানজিম,সৈয়দ রাশেদুল ইসলাম সহ আরো অনেকে।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।