চট্টগ্রামে পেকুয়ার এক যুবকের ‘রহস্যজনক’ মৃত্যু: ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের চক্রান্ত

received_247377356591364

চট্টগ্রাম শহরে পেকুয়া উপজেলার এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। ওই হতভাগা যুবকের নাম জসিম উদ্দিন প্রকাশ বাদশাহ (৩০)। তিনি রাজাখালী ইউনিয়নের মিয়া পাড়া গ্রামের মরহুম বদি আহমদ ও আয়েশা বেগমের ১ম পুত্র।

আজ ৩ টার দিকে রাজাখালীর জমিদার গিয়াস উদ্দিন চৌধুরীর চট্টগ্রামস্থ বোনের মেহেদী বাগের বাড়িতে গাছ থেকে পড়ে মৃত্যু হয়েছে বলে প্রচার করা হয়েছে। ওই যুবক জসিম উদ্দিন জমিদার গিয়াস উদ্দিন চৌধুরীর বোনের বাড়িতে গাড়ি চালক হিসেবে চাকুরী করত।

তবে স্থানীয় রাজাখালীর কয়েকজন সচেতন যুবক জানান, জসিম উদ্দিন কেন গাছে উঠবে? গাছ থেকে পড়ে জসিম উদ্দিন মারা গেছে বলে যে প্রচার জমিদার গিয়াস উদ্দিনের বোনের পরিবার থেকে চালানো হচ্ছে তা যতেষ্ট সন্দেহজনক। তাই মৃত্যুর ঘটনাটি তদন্ত হওয়া দরকার।

সর্বশেষ খবরে জানা গেছে, রহস্যজনকভাবে মৃত্যু হওয়া যুবকের লাশ বর্তমানে চট্টগ্রাম মেডিকেলের মর্গে রয়েছে। এখনো ময়না তদন্ত করা হয়নি। জসিমের পরিবারের সদস্যদের ম্যানেজ করে ময়না তদন্ত ছাড়াই লাশ রাজাখালীতে এনে দাফনের জন্য চক্রান্ত চালাচ্ছে জমিদার গিয়াস উদ্দিনের বোনের পরিবার।

চট্টগ্রাম মেডিক্যালের মর্গ এলাকা থেকে আজ রাত ৮টার দিকে এক প্রত্যক্ষদর্শী জানান, জসিমের মাথা ও গলার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। আঘাতের ধরন দেখে এটি পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবি করেছেন ওই প্রত্যক্ষদর্শী।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।