প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Protibad_1

গত ১৭/১০/২০২০ইং এবং ৬/১১/২০২০ইং দৈনিক কক্সবাজারসহ বিভিন্ন পত্রিকা, অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে “এক কোটি ৬৭ লক্ষ টাকা আত্মসাৎ করে তিনি এখনো জামায়াতের আমীর” শীর্ষক সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদের সাথে বাস্তবতার কোন মিল নেই। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত।
প্রকৃত ঘটনা হচ্ছে, ২০১১সালে প্রতিষ্ঠা হয় বেসরকারি প্রতিষ্ঠান ম্যানগ্রোভ এসেটস লিঃ। উক্ত কোম্পানিতে মোট শেয়ার হোল্ডার রয়েছে ৫০জন। কোম্পানির সদস্যদের সর্বসম্মতিক্রমে আমাকে ম্যানেজিং ডিরেক্টর (এমডি) নিয়োগ করেন। এরপর থেকে ম্যানগ্রোভ এসেটস লিঃ’কে একটি লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে আপ্রাণ চেষ্টা চালিয়েছি। ফলে সম্মানিত শেয়ার হোল্ডারদের পরামর্শ ও সহযোগিতায় আমার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রয়েছে। কিন্তু প্রকাশিত সংবাদে আমাকে এবং ম্যানগ্রোভ এসেটস লিঃ ও বাংলাদেশ জামায়াতে ইসলামীকে জড়িয়ে মানহানিকর আপত্তিজনক ও মিথ্যা তথ্য উপস্থাপন করা হয়েছে। যার আদৌ কোন সত্যতা পাওয়া যাবেনা। অতএব সেখানে টাকা আত্মসাতের প্রশ্নই উঠেনা।
এছাড়াও আমাকে ম্যানগ্রোভ এসেটস লিঃ এমডি পদ থেকে অপসারণ এবং ভারপ্রাপ্ত এমডি নির্বাচনের যে প্রক্রিয়া করা হয়েছে, তা আইন সম্মত হয়নি। বিধিমতভাবে কোম্পানির সাধারণ সভায় সংখ্যাগরিষ্ঠ শেয়ার হোল্ডারদের মতামত ব্যাতিত এবং কোম্পানি আইন ব্যাতিত অপসারণ সম্পূর্ণ অবৈধ। তাই আমি প্রকাশিত উক্ত মিথ্যা ও মানহানীকর সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। একইসাথে প্রশাসন ও কোম্পানির শেয়ার হোল্ডারসহ সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
প্রতিবাদকারী-
মুহাম্মদ মোজাম্মেল হক
ম্যানেজিং ডিরেক্টর (এমডি)
ম্যানগ্রোভ এসেটস লিঃ
চকরিয়া, কক্সবাজার।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।