চকরিয়ায় দুই সিএনজি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে চালকসহ আহত-৭

বিশেষ প্রতিবেদক,চকরিয়া
কক্সবাজারের চকরিয়া-বদরখালী সড়কের ইলিশিয়ায় সিএনজি চালিত দুই অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৭ ব্যক্তি আহত হয়েছেন। সোমবার রাত ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হলেন, চট্টগ্রামের কেইপিজেড় দৌলতপূর এলাকার আবুল বশরের ছেলে মো. ইউসুফ (২৮), সন্দীপ উপজেলার আবুল কালামের ছেলে মো. ইব্রাহীম (৩৮), বাঁশখালী উপজেলার পশ্চিম বড়ঘোনার এলাকার আলী চাঁনের ছেলে মো. সেলিম (৩৭), একই এলাকার আবদুর রশীদের ছেলে মো. জসিম উদ্দিন (২৫), চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনার এলাকার আনোয়ার হোসেনের ছেলে অটোরিকসার চালক জমির উদ্দিন (২৪), ফাঁসিয়াখালী ইউনিয়নের ঘুনিয়া গ্রামের নেপাল দাশের ছেলে রিপন দাশ (১৬) ও পার্বত্য লামা উপজেলার ৩নম্বর ফাঁশিয়াখালী ইউনিয়নের হায়দারনাশী এলাকার  নুরুচ্ছফির ছেলে মো. হেলাল উদ্দিন (৩৬)।
আহত মো. ইব্রাহীম জানান, আমি স্কেভেটর চালক। রাতে সিএএনজি অটোরিকসা করে চকরিয়া থেকে মহেশখালী যাচ্ছিলাম। ইলিশিয়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির অপর একটি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক জেসমিন সুলতানা বলেন, আহতের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।