সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

নারিকেল গাছ মার্কার সমর্থনে মেয়রপ্রার্থী সরওয়ার কামালের গণসংযোগ

[post-views]

Mayor-Sarwar-NEWS-pic-1-768x480

আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য কক্সবাজার পৌরসভার নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী, সফল পৌর মেয়র সরওয়ার কামাল নারিকেল গাছ মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ করেছেন।

বুধবার (৪ জুলাই) সকাল ১০ টায় জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক গ্রহণের মাধ্যমে তিনি নির্বাচনী প্রচারণা আরম্ভ করেন।

সকালের বৃষ্টি বাদল উপেক্ষা করে জননেতা সরওয়ার কামাল শুভানূধ্যায়ী ও মুরব্বিদের সাথে নিয়ে প্রথমে কক্সবাজার আদালতপাড়ায় যান। সেখানে আইনজীবীদের সালাম ও কুশল বিনিময় করেন। এরপর শহরের বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি উন্নত নগরী গড়তে ভোটারদের কাছে ভোট প্রার্থনার পাশাপাশি সবার কাছে দোয়া কামনা করেন। গণসংযোগকালে সব শ্রেনীপেশার মানুষ সমুদ্রজনপদের পরীক্ষিত বন্ধু সরওয়ার কামালকে নির্বাচনী মাঠে পেয়ে সাধুবাদ জানায় এবং মূল্যবান ভোট প্রদান করে জয়যুক্ত করার আশ্বাস দেন।

মজলুম জননেতা সরওয়ার কামাল আনুষ্ঠানিক প্রচারণার প্রথম দিনে বিকাল নাগাদ পৌরসভার ৩ নং ওয়ার্ডের বড়বাজার এলাকা, হাসপাতাল সড়ক, এন্ডারসনরোড, হর্কার্স মার্কেটসহ বিভিন্নস্থানে গণসংযোগ করেন। এ সময় তিনি পরিচ্ছন্ন ও নিরাপদ শহর গড়তে নারিকেল গাছ মার্কায় ভোট কামনা করেন।

, বিভাগের সংবাদ।

সংবাদ বিজ্ঞপ্তি: