সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশজেলা জজ আদালতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতচকরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতজাতীয় শোক দিবস ও শাহাদাত বার্ষিকী এমপি জাফর আলমের ব্যবস্থাপনায় চকরিয়া-পেকুয়ায় ৩০ পশুর গণভোজচকরিয়া পৌরসভায় মসজিদ ভিত্তির আদর্শ সমাজ ব্যবস্থা কাহারিয়াঘোনা ও করইয়াঘোনা গ্রাম সর্বমহলের নজর কেড়েছেচকরিয়া গ্রামার স্কুলে ৩ কোটি টাকার নতুন ভবন বরাদ্ধ দেয়া হবে ঈদপূর্ণমিলনীতে এমপি জাফরনিয়োগ বিজ্ঞপ্তি

নারিকেল গাছ মার্কার সমর্থনে মেয়রপ্রার্থী সরওয়ার কামালের গণসংযোগ

[post-views]

Mayor-Sarwar-NEWS-pic-1-768x480

আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য কক্সবাজার পৌরসভার নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী, সফল পৌর মেয়র সরওয়ার কামাল নারিকেল গাছ মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ করেছেন।

বুধবার (৪ জুলাই) সকাল ১০ টায় জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক গ্রহণের মাধ্যমে তিনি নির্বাচনী প্রচারণা আরম্ভ করেন।

সকালের বৃষ্টি বাদল উপেক্ষা করে জননেতা সরওয়ার কামাল শুভানূধ্যায়ী ও মুরব্বিদের সাথে নিয়ে প্রথমে কক্সবাজার আদালতপাড়ায় যান। সেখানে আইনজীবীদের সালাম ও কুশল বিনিময় করেন। এরপর শহরের বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি উন্নত নগরী গড়তে ভোটারদের কাছে ভোট প্রার্থনার পাশাপাশি সবার কাছে দোয়া কামনা করেন। গণসংযোগকালে সব শ্রেনীপেশার মানুষ সমুদ্রজনপদের পরীক্ষিত বন্ধু সরওয়ার কামালকে নির্বাচনী মাঠে পেয়ে সাধুবাদ জানায় এবং মূল্যবান ভোট প্রদান করে জয়যুক্ত করার আশ্বাস দেন।

মজলুম জননেতা সরওয়ার কামাল আনুষ্ঠানিক প্রচারণার প্রথম দিনে বিকাল নাগাদ পৌরসভার ৩ নং ওয়ার্ডের বড়বাজার এলাকা, হাসপাতাল সড়ক, এন্ডারসনরোড, হর্কার্স মার্কেটসহ বিভিন্নস্থানে গণসংযোগ করেন। এ সময় তিনি পরিচ্ছন্ন ও নিরাপদ শহর গড়তে নারিকেল গাছ মার্কায় ভোট কামনা করেন।

, বিভাগের সংবাদ।

সংবাদ বিজ্ঞপ্তি: