সর্বশেষ শিরোনাম
মাতামুহুরী নদীর নতুন সেতু নির্মানে অধিগ্রহণে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সামনে হামলার ঘটনায় মামলাচকরিয়া আল ইয়ামিন মডেল মাদরাসার অনুষ্ঠানে ফজলুল করিম সাঈদীচকরিয়ায় আমেরিকান প্রবাসী পরিবারের বিরুদ্ধে নিরীহ পরিবারের বসতভীটা জবর দখল চেষ্টা ও গাছ কেটে লুটের অভিযোগশ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০চকরিয়ায় বাস-ট্রাক ত্রিমূখি দূর্ঘটনায় মোটর আরোহী এনজিও কর্মী নিহতপূর্ববড় ভেওলায় খলিল চৌং ক্রিকেট টুর্নামেন্ট ফাইনালে চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীচকরিয়ায় প্রবাসীর স্ত্রী ও মাকে বসতঘরে জিম্মিকরে চাঁদা দাবী : ভাংচুর ও প্রাণনাশের হুমকিচকরিয়ায় চারুকলা গবেষণা কেন্দ্রের নতুন জেলা কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্নশ্যালিকাকে বখাটের ঢিল, প্রতিবাদ করায় হামলাচকরিয়া পৌর সদরে মাহে রমজান উপলক্ষে ভ্রাম্যমান আদালতের অভিযান

নারিকেল গাছ মার্কার সমর্থনে মেয়রপ্রার্থী সরওয়ার কামালের গণসংযোগ

[post-views]

Mayor-Sarwar-NEWS-pic-1-768x480

আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য কক্সবাজার পৌরসভার নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী, সফল পৌর মেয়র সরওয়ার কামাল নারিকেল গাছ মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ করেছেন।

বুধবার (৪ জুলাই) সকাল ১০ টায় জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক গ্রহণের মাধ্যমে তিনি নির্বাচনী প্রচারণা আরম্ভ করেন।

সকালের বৃষ্টি বাদল উপেক্ষা করে জননেতা সরওয়ার কামাল শুভানূধ্যায়ী ও মুরব্বিদের সাথে নিয়ে প্রথমে কক্সবাজার আদালতপাড়ায় যান। সেখানে আইনজীবীদের সালাম ও কুশল বিনিময় করেন। এরপর শহরের বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি উন্নত নগরী গড়তে ভোটারদের কাছে ভোট প্রার্থনার পাশাপাশি সবার কাছে দোয়া কামনা করেন। গণসংযোগকালে সব শ্রেনীপেশার মানুষ সমুদ্রজনপদের পরীক্ষিত বন্ধু সরওয়ার কামালকে নির্বাচনী মাঠে পেয়ে সাধুবাদ জানায় এবং মূল্যবান ভোট প্রদান করে জয়যুক্ত করার আশ্বাস দেন।

মজলুম জননেতা সরওয়ার কামাল আনুষ্ঠানিক প্রচারণার প্রথম দিনে বিকাল নাগাদ পৌরসভার ৩ নং ওয়ার্ডের বড়বাজার এলাকা, হাসপাতাল সড়ক, এন্ডারসনরোড, হর্কার্স মার্কেটসহ বিভিন্নস্থানে গণসংযোগ করেন। এ সময় তিনি পরিচ্ছন্ন ও নিরাপদ শহর গড়তে নারিকেল গাছ মার্কায় ভোট কামনা করেন।

, বিভাগের সংবাদ।

সংবাদ বিজ্ঞপ্তি: