চকরিয়া প্রেসক্লাবের সদস্যদের জন্য মাস্ক, পিপিই ও করোনা সুরক্ষা সামগ্রী দিলেন ইউএনও

FB_IMG_1606636956970
চকরিয়া অফিসঃ
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চকরিয়া প্রেসক্লাবের সদস্যদের জন্য মাস্ক ও পিপিই সহ করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেছেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ। ২৯নভেম্বর দুপুরে ক্লাবের নেতৃবৃন্দের হাতে সকল সদস্যদের জন্য এসব করোনা সুরক্ষা সামগ্রী আনুষ্ঠানিকভাবে তুলে দেন।
প্রেসক্লাব নেতৃবৃন্দের পক্ষে তা গ্রহণ করেন চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদ, বর্তমান সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক মিজবাউল হক, যুগ্ম সম্পাদক মোহাম্মদ উল্লাহ, সাবেক সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ জাহেদ ও নির্বাহী সদস্য সাঈদী আকবর ফয়সাল। এসময় উপস্থিত ছিলেন চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, ইউএনও অফিসের স্টাফ এরশাদুল হক।
চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ বলেন, দেশব্যাপী করোনা ভাইরাসের মহামারি দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে।যা আমাদের জন্য খুবই বিপদজনক। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগনকে আরো স্বাস্থ্য সচেতন করতে প্রশাসনের পাশাপাশি সাংবাদিকদের ভূমিকা অপরীসিম। সাংবাদিকরা লিখনীর মাধ্যমে জাতীকে জাগ্রত না করলে দেশ আরো ভয়ংকর বিপদের সম্মুখিন সহ মহামারি আকার ধারণ করতো। করোনা মোকাবেলায় সাংবাদিকদেরকে পূর্বের ন্যায় আরো বেশি ভূমিকা রাখতে হবে। তিনি চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দসহ কর্মরত সাংবাদিকদের কল্যাণে ভূমিকা রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।