চকরিয়ায় সিএনজি মালিক সমিতির নামে চাঁদা আদায় বন্ধে ও হামলা থেকে রেহায় পেতে শ্রমিকদের সংবাদ সম্মেলন

received_4000520193310493

বিশেষ প্রতিবেদক,চকরিয়া
চকরিয়া উপজেলার বরইতলীতে সিএনজি মালিক সমিতির নামে চাঁদা আদায় বন্ধে ও হামলা থেকে রেহায় পেতে সংবাদ সম্মেলন করেছেন বরইতলী টমটম (ইজিবাইক) মালিক সমবায় সমিতি লিঃ। ৩০নভেম্বর সন্ধ্যা ৭টায় সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পেশ করেন সংগঠনের  সভাপতি আজিজুল হক।
সংবাদ সম্মেলনে তারা জানান, বরইতলী নতুন রাস্তার মাথা থেকে পেকুয়া-মগনামা, টংটং-বারবাকিয়া যাত্রীদের যাত্রী বহনের ক্ষেত্রে সিএনজি ড্রাইভার করিম, রফিক, মাহবুব, কাদের ও শামীমের নেতৃত্বে বিভিন্ন সময়ে টমটম-ইজিবাইক চালকদের কাছ থেকে অবৈধ চাঁদা দাবি ও মারধর ঘটনা করে চলছে। টমটম থেকে জোর পূর্বক যাত্রীদের নামিয়ে দেন।
লিখিত বক্তব্যে তারা আরও অভিযোগ করেন, টমটম মালিক সমবায় সমিতির কাছ থেকে প্রতিনিয়ত ৩ হাজার টাকা করে চাঁদা দাবি করে আসছে সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক শামীম। দাবিকৃত চাঁদা দিতে অপারগ হওয়ায় বিভিন্ন সময়ে শামিমের নেতৃত্বে টমটম চালকদের মারধর ও শারিরিক নির্যাতন করে আসছেন। সর্বশেষ দুই দিন পূর্বে শামীমের নেতৃত্বে ৬/৭ জন সিএনজি চালক ও স্থানীয় ফল ব্যবসায়ী  শাহজাহান সহ ৪/৫জন মিলে, টমটম চালক জাহেদুল ইসলাম, মোঃ আব্দু শুক্কুর, আরাফাত উদ্দিন, মিজানুর রহমান ও জমির উদ্দিনকে পিটিয়ে আঘাত করে ও টমটম ভাংচুর করে।  এ ব্যাপারে প্রশাসনের কাছে চাঁদা আদায় বন্ধে ও অধিকার আদায়ে বরইতলী টমটম মালিক সমবায় সমিতির (২৩২৯/১৮) সদস্যরা সুবিচার কামনা করেছেন।##

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।