চকরিয়ায় কলেজ ছাত্রকে অপহরনের চেষ্টা,মারধর

IMG_20201204_221636

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় কলেজ ছাত্রকে অপহরেনর চেষ্টা করা হয়েছে। ৩ ডিসেম্বর রাত অনুমানিক ৯ টার দিকে ঘটেছে এ ঘটনা। এঘটনায় কলেজ ছাত্র শাহরিয়ার ইউসুফ তন্ময়ের পিতা ইউসুফ বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছেন।

অভিযোগে জানাগেছে, চকরিয়ার লক্ষারচর ইউনিয়নের ছিকলঘাট এলাকার মাষ্টার মোঃ ইউসুফের পুত্র শাহরিয়ার ইউসুফ তন্ময়(১৮) পৌরসভার ঘনশ্যাম বাজার এলাকার মাষ্টার ইমতিয়াজের কাছে প্রতিদিনের মতো প্রাইভেট পড়ে যায়। প্রাইভেট শেষে রাতে বাড়ি ফেরার পথে মাতামুহুরী ব্রীজের কাছাকাছি পৌঁছালে, পূর্বে থেকে ওত পেতে থাকা একটি অটোরিক্সা থেকে ৩ জন নেমে ছাত্র তন্ময়কে সন্ত্রাসী কায়দায় টানা হেছড়া করে নিয়ে যায়।
অভিযোগকারী কক্সবাজার সরকারী কলেজের প্রথম বর্ষের ছাত্র তন্ময় জানায়, পৌরসভার ২নং ওয়ার্ড হালকাকারা এলাকার কায়েস (১৯) সহ আরও ৪/৫ জন মিলে তাকে এলোপাতাড়ি ভাবে হাতুড়ি দিয়া পিটিয়ে ও চর, থাপ্পর, কিল, ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
পরবর্তীতে তন্ময়ের মা, বাবা ও আত্বীয় স্বজনরা খুজাখুজি করে পৌরসভার ৩ নং ওয়ার্ড কসায় পাড়া নামক এলাকায় নিয়ে গেলে সেখান থেকে তাকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়।
এঘটনায় কলেজ ছাত্র শাহরিয়ার ইউসুফ তন্ময়ের পিতা ইউসুফ বাদী হয়ে অভিযুক্ত চকরিয়া পৌরসভার ২ নং ওয়ার্ডের কায়েস(১৯)সহ অজ্ঞাত আরও ২ জনের নাম উল্লেখ করে থানায় এজাহার দায়ের করেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ঘটনার বিষয়ে একটি লিখিত অভযোগ পেয়েছেন। আসল তথ্য উদঘাটনে তদন্ত চলছে। সত্যতা পেলেই মামলা গ্রহণসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।