চকরিয়া প্রবাসী উন্নয়ন ফোরাম মালেশিয়া’র পক্ষ থেকে জহিরুল ইসলামকে আর্থিক সহায়তা

received_479170063482867

কক্সবাজার জেলার অন্তর্গত চকরিয়া উপজেলা পরিষদে সোমবার ২৮/১২/২০২০ ইং সকাল ১১.০০ ঘটিকার সময় চকরিয়া উপজেলা প্রবাসী উন্নয়ন ফোরাম মালেশিয়া’র পক্ষ থেকে জহিরুল ইসলামকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আর্থিক সহায়তাকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সৈয়দ শামসুল তাবরীজ(উপজেলা নির্বাহী অফিসার, চকরিয়া),সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আলমগীর চৌধুরী(মেয়র,চকরিয়া, পৌরসভা),সার্বিক সহযোগিতায় ছিলেন যথাক্রমে,মোঃআইয়ুব খান জয়, দপ্তর সম্পাদক ও ইউনিট মডারেটর,কক্সবাজার জেলা,সানরাইজ সোশ্যাল অর্গানাইজেশন।আনিসুল ইসলাম ফারুকী এডমিন,এম.এফ.এম ব্লাড ডোনারস ক্লাব।সাইফুল ইসলাম রনি, সভাপতি, বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদ, চকরিয়া পৌরসভা।আসমাউল হুসনা,শিক্ষিকা,আছ-ছফা আদর্শ শিক্ষা নিকেতন। ফাহিম খান সদস্য এম.এফ.এম ব্লাড ডোনারস ক্লাব।আরো উপস্থিত ছিলেন অত্র উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বর্তমানে জহিরুল ইসলাম একজন প্রতিবন্ধী। পরিবারসূত্রে জানা যায় তিনি আগে প্রতিবন্ধী ছিলেন না।কাভার্ডভ্যার্ড এর সংঘর্ষে তিনি দুইটি পা হারান।বর্তমানে তিনি অসহায়ত্বভাবে জীবনযাপন করছেন।এটি জেনে চকরিয়া উপজেলা প্রবাসী উন্নয়ন ফোরাম মালেশিয়া’র পক্ষ থেকে তাকে ২০,০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ বক্তব্যে বলেন,জহিরুল ইসলামকে উপজেলা পরিষদ ও সরকারী তহবিল থেকে সর্বউচ্চ সহযোগিতা করা হবে।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।