Skip to content

সর্বশেষ শিরোনাম
অভিনব কায়দায় বুলডোজার চুরি করে নিয়ে যাওয়ার পথে চকরিয়ায় উদ্ধারচকরিয়ায় হরিণের গোশত বিক্রির দায়ে ব্যক্তিকে ৩ মাসের কারাদণ্ডচকরিয়ায় সিএনজি মালিক সমিতির নামে চাঁদা আদায় বন্ধে ও হামলা থেকে রেহায় পেতে শ্রমিকদের সংবাদ সম্মেলনহারবাং ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা আজিম উদ্দীন আহামেদচকরিয়া প্রেসক্লাবের সদস্যদের জন্য মাস্ক, পিপিই ও করোনা সুরক্ষা সামগ্রী দিলেন ইউএনওআসন্ন পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক ছাত্রনেতা এড. রবিউল এহেছান লিটনকে নৌকার মাঝি হিসাবে দেখতে চায় এলাকাবাসীচকরিয়ায় পৌর মেয়রের সহযোগিতা যুব পরিষদের উদ্যােগে মাস্ক বিতরণচকরিয়ার সীমান্তবর্তী ফাইতংয়ে জমি ক্রেতাকে হুমকি, জবর দখলের চেষ্টাপেকুয়ায় সড়ক উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী ওবায়দুল কাদের, কক্সবাজারকে ঘিরে সরকারের উন্নয়ন প্রকল্প এগিয়ে চলছেচকরিয়ায় অটোরিকসা-টমটম সংঘর্ষে নারী নিহত

চকরিয়ায় কর্মসূচির কাজের তালিকায় চেয়ারম্যানের গাড়ী চালকের নাম!

backImage
চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নে সরকার কর্তৃক উন্নয়ন মূলক প্রকল্প অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির সাপ্তাহিক মাষ্টাররোলের ক্রমিক ৭৩-এ নাম রয়েছে দেলোয়ার হোছাইন পিতা আব্দু শুক্কুর। সে স্থানীয় ২নং ওয়ার্ড কুতুবনগর পাড়ার বাসিন্দা ও বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুর বশরের চলাচল গাড়ি অর্থাৎ মোটর সাইকেল চালক। দেলোয়ার আর্থিক সচ্ছল হয়েও তার নাম দিয়ে টাকা উত্তোলন করা হচ্ছে বলে অভিযোগ তুলেছে এলাকাবাসী। গত এপ্রিল মাসের ৭ তারিখে বদরখালী ইউনিয়ন পরিষদের আওতায় হত দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির (২য় দফা) কাজ শুরু হয়। উক্ত কর্মসূচির কাজের তালিকায় ১৭২ জন শ্রমিকের নাম রয়েছে। তৎমধ্যে তালিকার ৭৩ নাম্বারে রয়েছে দেলোয়ারের নাম। এ নিয়ে অভিযোগ তুলেন স্থানীয় অসহায় ও দরিদ্র লোকজন।

কর্মসংস্থান কর্মসূচির কাজ বঞ্চিত অসহায় আব্দুল করিম জানান, ইউপি চেয়ারম্যান আমাদের নাম বাদ দিয়ে তার গাড়ী চালক দেলোয়ারের নাম দিয়েছে। আমরা উক্ত কাজে দীর্ঘদিন যাবৎ শ্রমিক হিসাবে কাজ করে আসছি কিন্তু এখন বঞ্চিত করা হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এর সঠিক সমাধান আশা করেন বঞ্চিতরা।
সরকারের উন্নয়ন মূলক প্রকল্প অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির কাজে শ্রমিক যাচাই বাচাই করে নিয়োগের কথা থাকলেও চেয়ারম্যান তা মানছেন না বলে বলে অভিযোগ স্থানীয়দের।

কর্মসূচির তালিকায় দেলোয়ারের নাম থাকার বিষয় সত্যতা জানান বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর। তিনি কক্সবার্তা’কে মুঠোফোনে জানান, কর্মসূচির লোকজন ঠিক মতো কাজকর্ম করছে কিনা তা যাচাই বাচাই করতে তারও নাম দেওয়া হয়েছে।
এ বিষয়ে চকরিয়া উপজেলা নির্বাহী নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের কাছ থেকে জানতেচাইলে তিনি বলেন উক্ত বিষয়ে তদন্ত করা হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top