সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

বাগদান সেরে ফেলেছেন, এ বছরই বিয়ে নিক-প্রিয়াঙ্কার!

[post-views]

priyanka-nick-20180728093417

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। বর আর কেউ না। সেই ‘বিদেশি বয়’ নিক জোনাস। বিয়ে নাকি এ বছরই। এমনকি গত সপ্তাহে লন্ডনে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনে দু’জনের বাগদান পর্বও শেষ হয়েছে। বলছে মার্কিন মিডিয়া পিপল।

আর এ গল্পে সিলমোহর লাগিয়ে দিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর। শুক্রবার সকালে এক টুইটে জানান, তার আগামী ছবি ‘ভারত’ থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি লিখেছেন, “একটি বিশেষ কারণে ভারত ছবিতে কাজ করবেন না প্রিয়াঙ্কা। আর সেই কারণটির জন্য আমরা সকলেই দারুণ খুশি। ভারত ছবির গোটা টিমের তরফ থেকে প্রিয়াঙ্কার জন্য অনেক শুভেচ্ছা রইল।”

এগারো বছরের ছোট নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে বেশ কদিন ধরেই সরগরম বলিপাড়া। পপ গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল প্রবল। আর প্রিয়াঙ্কাও যেন ধরি মাছ না ছুঁই পানি করে পুরো বিষয়টি নিয়ে হেঁয়ালি করে চলছিলেন। যদিও একসঙ্গে ডিনার, মায়ের সঙ্গে দেখা করানো, কোনও কিছুই গোপন থাকেনি।

এবার মার্কিন মিডিয়া ‘পিপল’ জানিয়ে দিল, গত সপ্তাহে প্রিয়াঙ্কার জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেলেছেন দুই তারকা। চলতি বছর অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। যদিও প্রিয়াঙ্কা বা নিক এ বিষয়ে সরাসরি কিছুই জানাননি। তবে এ খবর অস্বীকারও করেননি তাঁরা।

বিভাগের সংবাদ।

বিনোদন ডেস্ক: