সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

এনগেজমেন্টে প্রিয়ঙ্কাকে কী দিলেন শ্বশুর-শাশুড়ি?

[post-views]

200446_1
মুম্বই: শনিবার মুম্বইতে এনগেজমেন্ট হয়েছে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের। আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন তাদের ‘রোকা’ অনুষ্ঠানে।

সন্ধার পর নতুন জুটিকে শুভেচ্ছা জানাতে যান বেশ কিছু বলি তারকা। এই উৎসবের আবহে প্রিয়ঙ্কাকে তার শ্বশুরবাড়ি থেকে কী উপহার দেওয়া হল তা নিয়ে আগ্রহ রয়েছে দর্শক মহলে। কিছুদিন আগেই প্রিয়ঙ্কার আঙুলে একটি বড় হিরের আংটি দেখা গিয়েছিল। শোনা গিয়েছিল ওই আংটি তাকে দিয়েছেন নিক।

একটি বিশেষ হিরে প্রস্তুতকারক সংস্থা থেকে নাকি নিজেই পছন্দ করে ওই আংটি কিনেছিলেন নিক।শুক্রবার নিকের বাবা-মা যখন মুম্বইতে আসেন তখন তাদের হাতেও ওই একই সংস্থার একটি বড় প্যাকেট দেখা গিয়েছিল।

সকলেই ধরে নিয়েছিলেন, ওই প্যাকেটে তাদের পরিবারের নতুন সদস্য অথাৎ প্রিয়ঙ্কার জন্যই উপহার ছিল। শুক্রবার সন্ধাতে ‘রোকা’র পর প্রিয়ঙ্কার হাতে নাকি একটি হিরের ব্রেসলেট দেখা গিয়েছে। মনে করা হচ্ছে, নিকের বাবা-মায়ের তরফে ওই উপহার পেয়েছেন প্রিয়ঙ্কা।

শনিবার ‘রোকা’তে নিকের বাবা-মা ডেনিস এবং কেভিন জোনাস হাজির ছিলেন। তাদের পরনে ছিল ভারতীয় পোশাক। জানা গিয়েছে, প্রিয়ঙ্কাই নাকি তাদের পোশাক পছন্দ করে দিয়েছিলেন।

বিভাগের সংবাদ।

বিনোদন ডেস্ক