সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

দেশের মডেল জগতের আরেক নতুন পথিক চকরিয়ার জুয়েল

[post-views]

38875462_1805567289528511_6910441167666544640_n

নাম মোস্তফা কামাল জুয়েল । পিতা- আনোরুল আমিন সিকদার । তার শৈশবের দিন কাটে কক্সবাজারের চকরিয়ায়। তার শিশুকাল থেকে ছিল নাচ গান করা । সে যে কোন অনুষ্টানের মডেল হিসাবে অভিনয় করেন কিন্তু তার মাঝেও তার লেখাপড়া বন্ধ করেনি। সে তার শিক্ষা জীবনের প্রথম ধাপ পার করেন অনুশীলন একাডেমী (প্রাথমিক বিদ্যালয়) তার চঞ্চলতার মধ্যে ১ম ধাপ পার করে ভর্তি হন ভেওলা মানিকচর উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষায় ভাল ফলাফল করে পাশ করেন। সে মাধ্যমিক বিদ্যালয়ে লেখাপড়া করা কালীন স্কুলে বিভিন্ন অনুষ্ঠানের অভিনয়, মডেলিং গান নাচ ও বিভিন্ন কৌতুুক অভিনয় করেন এবং সেখান থেকে অনেক পুরস্কার লাভ করেন। সাফল্যে সাথে পাশ করার পর কলেজ জীবনে পা রেখে সেখানেও সফল ভাবে কক্সবাজার সিটি কলেজ থেকে ভালো ফলাফল করেন। সেখানেও বিভিন্ন মডেলিং, অনুষ্ঠানে লিপ্ত ছিল। কলেজের নানা রকম অনুষ্ঠানে অভিনয়, মডেলিং, গান করে পুরস্কার লাভ করেন। তারপর গেজুয়েশন/ডিগ্রী লাভ করার জন্য কক্সবাজার সরকারী কলেজে ভর্তি হন। কিন্তু বিভিন্ন মডেলিং কাজে লিপ্ত হওয়ার ফলে তার আর  গ্রেজুয়েশন  লাভ করা তার ভাগ্যে জোটেনি। গ্রেজুয়েশন ডিগ্রী না জুটলেও মডেলিং জগতে সফলতা লাভ করেন। ইতি মধ্যে বিভিন্ন কোম্পানী, প্রতিষ্ঠান, ম্যাগাজিন, নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, থিয়েটার, ফ্যাশন হাউসের সাথে তিনি কতোপকোতন ভাবে জড়িত আছেন।

মডেলিং জগতের বর্ণনা :

মডেলিং (বিটিভি) : “আঁরা চাটগাইয়া” ম্যাগাজিন অনুষ্ঠানে মডেলিং হিসাবে কাজ করেছে যা গত (২০-০৬-২০১৮ তারিখ) রমজান ঈদে বিটিভিতে সম্প্রচার করা হয়।

তার অভিনীত ম্যাগাজিন অনুষ্ঠান : “পাশাপাশি” মডেলিংও কাজ করেন। যা বিটিভি চ্যানেলে সম্প্রচার করা হয় (০৭-০৮-২০১৮) তারিখ।

বর্তমানে : নাটক, প্রীতির পরশ (আগামী কোরবানের পর পরেই মুক্তি পাবে)।

চুক্তিবদ্ধ :

চাঁন বিবি ফ্যাশন হাউস, নগর বাউল ফ্যাশন হাউস, ওয়াল্ড অব ট্যালেন্ট, উইন্ডোজ মাল্টিমিডিয়া

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।