সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশজেলা জজ আদালতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতচকরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতজাতীয় শোক দিবস ও শাহাদাত বার্ষিকী এমপি জাফর আলমের ব্যবস্থাপনায় চকরিয়া-পেকুয়ায় ৩০ পশুর গণভোজচকরিয়া পৌরসভায় মসজিদ ভিত্তির আদর্শ সমাজ ব্যবস্থা কাহারিয়াঘোনা ও করইয়াঘোনা গ্রাম সর্বমহলের নজর কেড়েছেচকরিয়া গ্রামার স্কুলে ৩ কোটি টাকার নতুন ভবন বরাদ্ধ দেয়া হবে ঈদপূর্ণমিলনীতে এমপি জাফরনিয়োগ বিজ্ঞপ্তি

চকরিয়ায় পুলিশের অভিযানে ১৫০ লিটার চোলাই মদসহ আটক ২

[post-views]

received_2071387679784851

এম. রায়হান চৌধুরী,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়া পৌরসভার ভরামুহুরী হিন্দু পাড়ায় পুলিশ অভিযান চালিয়ে দেশীয় বাংলা চোলাই মদ ও মদ তৈরির সরন্জাম উদ্ধার মহিলা সহ দুই জনকে আটক করেছে পুলিশ। আটক দুুইজন হল বিমল খর (৪০) ও পান্না খর (৩৫) নামের ২ জনকে আটক করেছে। শনিবার (১৯ মে ) রাত ১০টার দিকে উপজেলার পৌরসভার ভরামুহুরী হিন্দু পাড়া এলাকায় হতে তাদের আটক করা হয়। ।আটক দুই জন একই এলাকার নিরন্জন খরের পুত্র অপর মহিলা বিমল খরের স্ত্রী।
পুলিশ সূত্রে জানাগেছে ,শনিবার রাত ১০ দিকে সংবাদ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি তদন্ত)ইয়াসির আরফাতের নির্দেশনায় এস আই আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই আলমীর,এস রুহল আমিন,,এস আই এনামুল হক,এ এস আই পলাস, কামাল,নুরুল আলম,মহিলা এ এস আই মিটু রানী পাল সহ সঙ্গীয় পুলিশ নিয়ে পৌরসভার ভরামুহুরী হিন্দু পাড়া এলাকায় অভিযান চলিয়ে দেশীয় তৈরি ১৫০ লিটার বাংলা চোলাই মদ উদ্ধার করা হয়।
এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোলাই মদ সহ দুই জনকে আটক করতে সক্ষম হয়েছে। এ ঘটনায় থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।