সর্বশেষ শিরোনাম
রোটার‍্যাক্ট ক্লাব অব এনশিয়্যান্ট চিটাগাং এর অভিষেক অনুষ্ঠান সম্পন্নপ্রকাশিত সংবাদের প্রতিবাদচকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে পরোয়াভুক্ত ২১ আসামীকে গ্রেপ্তার চকরিয়ায় ফাঁশিয়াখালী ইউপি চেয়ারম্যান পদে ও কৈয়ারবিল ৯নং ওয়ার্ডে উপ-নির্বাচন ২৫ জুলাইচকরিয়ার চরনদ্বীপে আব্দুল হামিদ হত্যার জেরে বাড়ী ভাংচুর, গরু- ছাগল ও মালামাল লুটচকরিয়া কোচপাড়া পৌর বাস টার্মিনাল রিয়াজুল জন্নাত জামে মসজিদ পরিচালনা কমিটি গঠিতচকরিয়া পৌরসভা ৩নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি অনুমোদনচকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদউচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতিদেশগড়ার কারিগর ছাত্র সমাজকে মাদকমুক্ত সুন্দর ভবিষ্যত গড়তে লেখাপড়া করতে হবে

নিকের প্রতি প্রিয়াঙ্কার প্রেমের রহস্য

[post-views]

201486_1

আমেরিকা: জনপ্রিয় বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাস-এর প্রেম এবং বাগদান এখন পুরনো খবর। এই তো কিছুদিন আগে প্রিয়াঙ্কা ও নিক জুটির বাগদান সম্পন্ন হয়েছে।

তবে বেশকিছু দিন ধরেই একটি প্রশ্ন ঘোরাফেরা করছিল দর্শকদের মনে- অনেকগুলো সম্পর্ক ভাঙার পরে মাত্র ৫ মাসের পরিচয়ে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে বিয়ের সিদ্ধান্ত নেয়া এবং বাগদান সেরে ফেলা- এটা প্রিয়াঙ্কা চোপড়ার পক্ষে কতটা স্বাভাবিক কাজ!

এ নিয়ে বলিউড পাড়ার অনেকেই বলাবলি করছিল যে, আসলে অনেক আগেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মধ্যে আলাপ হয়েছিল, ৫ মাস আগে তাদের সম্পর্কটা প্রকাশ্যে আনেন এই জুটি। এমনটাই শোনা যেত।

সম্প্রতি জিমি কারমেলের টকশো-তে এসে আমেরিকান সংগীতশিল্পী নিক জানালেন, কীভাবে প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন তিনি। নিক জোনাস, সাফ জানালেন রটনার নেপথ্যে ঘটনার কোনো ভিত্তিই নেই‍!

এর আগে জিমি কারমেলের টকশো-তেই যেমন প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তাদের আলাপ হওয়ার ঘটনা, তিনিও তাই বললেন!

নিকের দাবি, মেট গালার ফ্যাশন শো-তেই প্রথম দেখা হয়েছিল দু’জনের! কিন্তু এরপর থেকে তারা দুজন একসঙ্গে বিভিন্ন জায়গায় গিয়েছেন ঠিকই, তবে সেগুলোকে প্রথাগত অর্থে ডেটিং বলা যাবে না!

নিক আরও বলেন, ‘অনেকেই ওই সময়টায় জানতে চেয়েছেন- আমরা কি প্রেম করছি! আমরা বলেছিলাম- না! এবং সত্যিটা তাই! আমরা কেউই প্রেম করব বলে আগাইনি! যা হওয়ার আপনা-আপনিই হল! দেখলাম, আমাদের প্রেমের কাহিনী নিজেই তার অধ্যায়গুলো লিখে চলেছে। আমাদেরও একটা সময় গিয়ে মনে হল- যা হচ্ছে, তা ভালোর জন্যই! ফলে আমরাও পরস্পরকে স্বীকার করে নিলাম!’

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর নিক হাজির হন জিমি কারমেলের টকশো-তে। সেখানেই প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম দেখা ও বাগদানের বিষয়ে মুখ খুলেছেন ২৫ বছর বয়সী এই মার্কিন সংগীতশিল্পী।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।