Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় যাত্রীদের সুবিধার্থে মারছা কাউন্টার উদ্বোধন করলেন এমপি জাফরচকরিয়া সাব রেজিষ্ট্রারের সাথে দলিল লিখক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়রোহিঙ্গা শরণার্থী পরিকল্পনায় সরকারের অবদান অন্তর্ভুক্ত করতে হবেচকরিয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ মালিক সমিতির নির্বাচনে সকলেই বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিতচকরিয়ায় বাড়ির ছাদে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর আকাশ নাথের মৃত্যুমহান মাতৃভাষা দিবসে জুভেনাইল ভয়েস ক্লাবের আলেচনা সভা ও দোয়া মাহফিলচকরিয়ার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলীচকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম আয়োজনে নবীন বরণ মিলনমেলা মেজবানআইএনজিও সমূহকে মনিটিরিং এবং প্রযুক্তি সহায়তা প্রদানের মধ্যে সীমাবদ্ধ রাখার দাবি সিসিএনএফেরচকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর সাথে শুভেচ্ছা বিনিময়ে পৌর সান পাওয়ার নেতৃবৃন্দ

নিকের প্রতি প্রিয়াঙ্কার প্রেমের রহস্য

[post-views]

201486_1

আমেরিকা: জনপ্রিয় বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাস-এর প্রেম এবং বাগদান এখন পুরনো খবর। এই তো কিছুদিন আগে প্রিয়াঙ্কা ও নিক জুটির বাগদান সম্পন্ন হয়েছে।

তবে বেশকিছু দিন ধরেই একটি প্রশ্ন ঘোরাফেরা করছিল দর্শকদের মনে- অনেকগুলো সম্পর্ক ভাঙার পরে মাত্র ৫ মাসের পরিচয়ে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে বিয়ের সিদ্ধান্ত নেয়া এবং বাগদান সেরে ফেলা- এটা প্রিয়াঙ্কা চোপড়ার পক্ষে কতটা স্বাভাবিক কাজ!

এ নিয়ে বলিউড পাড়ার অনেকেই বলাবলি করছিল যে, আসলে অনেক আগেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মধ্যে আলাপ হয়েছিল, ৫ মাস আগে তাদের সম্পর্কটা প্রকাশ্যে আনেন এই জুটি। এমনটাই শোনা যেত।

সম্প্রতি জিমি কারমেলের টকশো-তে এসে আমেরিকান সংগীতশিল্পী নিক জানালেন, কীভাবে প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন তিনি। নিক জোনাস, সাফ জানালেন রটনার নেপথ্যে ঘটনার কোনো ভিত্তিই নেই‍!

এর আগে জিমি কারমেলের টকশো-তেই যেমন প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তাদের আলাপ হওয়ার ঘটনা, তিনিও তাই বললেন!

নিকের দাবি, মেট গালার ফ্যাশন শো-তেই প্রথম দেখা হয়েছিল দু’জনের! কিন্তু এরপর থেকে তারা দুজন একসঙ্গে বিভিন্ন জায়গায় গিয়েছেন ঠিকই, তবে সেগুলোকে প্রথাগত অর্থে ডেটিং বলা যাবে না!

নিক আরও বলেন, ‘অনেকেই ওই সময়টায় জানতে চেয়েছেন- আমরা কি প্রেম করছি! আমরা বলেছিলাম- না! এবং সত্যিটা তাই! আমরা কেউই প্রেম করব বলে আগাইনি! যা হওয়ার আপনা-আপনিই হল! দেখলাম, আমাদের প্রেমের কাহিনী নিজেই তার অধ্যায়গুলো লিখে চলেছে। আমাদেরও একটা সময় গিয়ে মনে হল- যা হচ্ছে, তা ভালোর জন্যই! ফলে আমরাও পরস্পরকে স্বীকার করে নিলাম!’

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর নিক হাজির হন জিমি কারমেলের টকশো-তে। সেখানেই প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম দেখা ও বাগদানের বিষয়ে মুখ খুলেছেন ২৫ বছর বয়সী এই মার্কিন সংগীতশিল্পী।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top