সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

কক্সবাজার পৌর এলাকার বর্জ্য অপসারণের জন্য আরো একটি গাড়ি সংযোজন করলেন মেয়র মুজিব

[post-views]

কক্সবাজার পৌর এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা-আবর্জনাগুলো ডাম্পিং স্টেশনে সরিয়ে নিতে এবার আরো একটি ডাম্পার সংযোজন করেছে পৌর কতৃপক্ষ। সোমবার দুপুরে পৌর ভবন চত্বরে চালকের হাতে আনুষ্ঠানিকভাবে এ গাড়ির চাবি হস্তান্তর করেন মেয়র মুজিবুর রহমান।
এসময় মেয়র মুজিবুর রহমান বলেন, “নির্বাচনের আগে সাধারণ ভোটারদের প্রতিশ্রæতি দিয়েছিলাম, পৌর এলাকা থাকবে দুর্গন্ধমুক্ত পরিস্কার পরিচ্ছন্ন। কারন এটি পর্যটনের রাজধানী হিসেবে পরিচিত। পাশাপাশি এখানে যেহেতু সবসময় দেশী-বিদেশী হাজারো পর্যটক আসা যাওয়া করে সে জন্য এ শহরকে দৃষ্টিনন্দন এবং আবর্জনামুক্ত রাখতে হবে।” মেয়র বলেন, “অনেক সঙ্কটের মাঝেও আমি চেষ্টা করছি সমস্যাগুলো দ্রæত সমাধানের। দায়িত্ব নেয়ার পর শুরুতেই জানলাম, পৌরসভায় ময়লা আবর্জনা নিস্কাসনের জন্য ৮টি ডাম্পার ছিলো। কিন্তু দুঃখজনক হলেও সত্যি যে, ৮টি গাড়ির মধ্যে সবগুলোই নষ্ট। তাই কোরবানীর ঈদে বর্জ্য সরানোর জন্য ব্যক্তিগতভাবে ১০টি গাড়ি ভাড়া করতে হয়েছিলো আমাকে। এরপর উদ্যোগ নিলাম নতুন গাড়ি না নেয়া পর্যন্ত অচল গাড়িগুলো সচল করার। সেই লক্ষ্যে প্রথমে একটি গাড়ি সংস্কার পরে আরো একটি ডাম্পার নতুনভাবে সংস্কার করে পৌরবাসীর সেবায় রাস্তায় নামিয়ে দেয়া হয়। আশা করি সবগুলো গাড়িই দ্রæত সচল হয়ে যাবে, ইনশাআল্লাহ।”
উল্লেখ্য, গাড়িটি নতুনভাবে সংস্কার করে রাস্তায় নামানোর পেছনে বিশেষ অবদান রেখেছেন কাউন্সিলর রাজবিহারী দাশ।
এসময় কক্সবাজার পৌরসভার ২নং প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির, কাউন্সিলর রাজবিহারী দাশ, কাউন্সিলর মিজানুর রহমান, কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মদ বাবু, কাউন্সিলর সালাউদ্দিন সেতু, কাউন্সিলর সাহাবউদ্দিন সিকদার, পৌরসভার সচিব রাছেল চৌধুরী, মেয়রের পিএ রূপনাথ চৌধুরী নাচ্চু, প্রশাসনিক কর্মকর্তা মো. খোরশেদ আলমসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।