সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী সহ গ্রেফতার-১৩ জন আসামী

[post-views]

42432229_520514315078707_4274740551246413824_n

গত ২২/৯/২০১৮ ইং তারিখ হতে সকাল ০৮.০০ ঘটিকা হতে ২৩/৯/২০১৮ ইং তারিখ সকাল ০৮.০০ টা পর্যন্ত¡ অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে¦ পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, এসআই মোঃ মোবারক হোসেন, এসআই তৈমুর ইসলাম, এসআই দেলোয়ার হোসেন, এসআই এমরান হোসেন, এএসআই সাজিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ সায়েম হোসেন,পিতা- সাদির মিয়া, সাং- শেখের চর, বাবুর হাট, খালপাড়, ইউপি- মেহরপাড়া, থানা ও জেলা- নরসিংদী,০২। মোঃ আমজাদ হোসেন(ড্রাইভার), পিতা- মৃত মোঃ ললি মোহাম্মদ, সাং- আন্দির পাড়া, নাজিম উদ্দিন কলেজের পূর্ব পার্শ্বে মদন পুর ইউপি, থানা- বন্দর, জেলা- নারায়ণগঞ্জ, ০৩। বাচ্চু হাওলাদার, পিতা- মৃত কেরামত আলী হাওলাদার, সাং- তেলীপাড়া(হাওলাদার বাড়ী), ছামটা ইউপি, থানা- নরিয়া, জেলা- শরীয়তপুর, ০৪। মোঃ মোশারফ হোসেন, পিতা- মোঃ মজনু মিয়া, মাতা-লাইলী বেগম, সাং-শৈলান(সোমভাগ ইউনিয়ন, ০১নং ওয়ার্ড বদরে আলম মেম্বারের বাড়ীর পশ্চিম পার্শ্বে) থানা-ধামরাই, জেলা-ঢাকা, ০৫। মোঃ নাছির, পিতা- মৃত আব্দুল খালেক, মাতা- জান্নাত আরা বেগম, সাং- মধ্যম কুতুবদিয়া, ০৬। মোঃ রফিকুল ইসলাম, পিতা- মৃত বদিউল আলম, মাতা- জান্নাতুল ফেরদৌস, সাং- নাজিরার টেক, কুতুব বাজার, উভয়ই ০১নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, উভয় থানা ও জেলা- কক্সবাজার, ০৭। মোঃ নবাব মিয়া, পিতা- মোঃ খুইল্যা মিয়া, সাং- খুরুলিয়া, ঝিলংজা ইউপি, থানা ও জেলা-কক্সবাজার, ০৮। মোহাম্মদ হাছান, পিতা- মোঃ মঞ্জুর আলম, সাং- পোলাহাজারা, ওলবুনিয়া, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ০৯। মোঃ ফয়সাল, পিতা- রহিম উদ্দিন, সাং- খুরুলিয়া, থানা ও জেলা-কক্সবাজার, ১০। মোঃ হারুন, পিতা- আবু বক্কর, সাং- কলাতলী, থানা ও জেলা-কক্সবাজার, ১১। মোঃ ওয়ারেস, পিতা- মৃত কবির আহাম্মদ, সাং- আদর্শগ্রাম, থানা ও জেলা-কক্সবাজার, ১২। মোঃ সাইফুল ইসলাম, পিতা- মৃত হোসেন, সাং- কলাতলী, থানা ও জেলা-কক্সবাজার, ১৩। শাহাব উদ্দিন, পিতা- মৃত মুল্লুক, সাং- পশ্চিম টেকপাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ১৪। মোঃ শাহ, পিতা- রাহমত, সাং-খুরুলিয়া, নয়াপাড়া, থানা ও জেলা-কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।