সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশজেলা জজ আদালতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতচকরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতজাতীয় শোক দিবস ও শাহাদাত বার্ষিকী এমপি জাফর আলমের ব্যবস্থাপনায় চকরিয়া-পেকুয়ায় ৩০ পশুর গণভোজচকরিয়া পৌরসভায় মসজিদ ভিত্তির আদর্শ সমাজ ব্যবস্থা কাহারিয়াঘোনা ও করইয়াঘোনা গ্রাম সর্বমহলের নজর কেড়েছেচকরিয়া গ্রামার স্কুলে ৩ কোটি টাকার নতুন ভবন বরাদ্ধ দেয়া হবে ঈদপূর্ণমিলনীতে এমপি জাফরনিয়োগ বিজ্ঞপ্তি

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

[post-views]

Bubly-Shakib

শাকিব ও বুবলী। দু’জনই বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় তারকা। ২০১৬ থেকে জুটি বেঁধে একের পর এক তারা দিয়ে যাচ্ছেন দর্শক নন্দিত সিনেমা।

এদিকে, একের পর এক ছবিতে একসঙ্গে অভিনয়ে অনেকটা সখ্যতা তৈরি হয়েছে দু’জনের মধ্যে। হয়ত সে ধারাবাহিকতায় জুটি থেকে বেশ ভালো বন্ধুত্বও হয়েছে তাদের।

তবে অনেকেই সে সম্পর্ককে বন্ধুত্ব বলতে নারাজ। তাদের মতে, শাকিব-বুবলী বন্ধু নয়, তারা একে অপরের স্বামী-স্ত্রী! গত বছরের কোন এক সময়ে গোপনে বিয়ে করেছেন তারা! যখন কিনা সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠানোর ঘটনায় উত্তাল ঢালিউড পাড়া। সে সময়ই মূলত প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর গোপন বিয়ের খবর।

এদিকে, ২০১৬ সালে ‘হিরোগিরি’ ছবিতে জুটি বাঁধার পর থেকেই তাদের নিয়ে নানা গুঞ্জন। কখনো প্রেম, কখনো বিয়ে আবার কখনো শাকিবের সন্তানের মা বুবলী! তবে সম্প্রতি সেসব গুঞ্জনে আরো ঘি ঢেলেছেন নাম প্রকাশে অনিচ্ছুক কিছু পরিচালক ও মিডিয়ার ব্যক্তিবর্গ। তাদের মতে, চলচ্চিত্রে এখন ভরসা করার মতো একমাত্র জুটি শাকিব-বুবলী। তারা প্রেম বা বিয়ে করতেই পারেন।

তাদের কেউ কেউ এও বলছেন, বুবলীর সঙ্গে শাকিবের গোপনে বিয়ে হয়ে গেছে! কিন্তু চলচ্চিত্রের ও নিজের ক্যারিয়ারের স্বার্থে কেউ তা প্রকাশ করতে চাচ্ছেন না। ঠিক যেমনটা হয়েছিল ১০ বছর আগে শাকিব খান ও অপু বিশ্বাসের ক্ষেত্রে। ২০০৮ সালে তারাও গোপনে বিয়ে করেছিলেন।

দীর্ঘ আট বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন এই দম্পতি। পরে গত বছরের এপ্রিলে অপু বিশ্বাস ছেলে জয়কে নিয়ে একটি বেসরকারি টিভির লাইভে এসে সবকিছু ফাঁস করে দেন। তবে এটিই ছিল তার জীবনের কালো অধ্যায়।

এদিকে, শাকিবের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে কথা বলেছেন বুবলী। তিনি পুরো বিষয়টি অস্বীকার করে বলেন, চার বছর সংবাদ পাঠিকা হিসেবে কাজ করেছি। পরে ছবিতে অভিষেক। আমার সম্পর্কে মিডিয়ার সবাই সবকিছু জানেন। কিন্তু হঠাৎ মিথ্যা সংবাদ প্রকাশ করে তারা কী আনন্দ পাচ্ছেন, জানি না। এমন মিথ্যা সংবাদে বিপরীতে বলার কিছুই নেই। তবে এই ধরণের ভিত্তিহীন সংবাদ প্রকাশে পরিবারে নানা কথা শুনতে হয় প্রতিনিয়ত।

প্রসঙ্গত, এখন পর্যন্ত বুবলী অভিনীত সাতটি ছবি মুক্তি পেয়েছে। যার সবকটিতে তার নায়ক শাকিব খান। তাছাড়া সামনে কাজ শুরু হবে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ এবং ‘প্রিয়তমা’ নামের আরো দুটি ছবির। সবগুলোতেই শাকিবের নায়িকা বুবলী।

মোদ্দাকথা, বুবলীর পুরো ক্যারিয়ারটাই যেন শাকিবময়। যার ফলে বারবার বিয়ে ও শাকিবের সন্তানের মা হওয়ার গুঞ্জনে পরিবেষ্টিত এই তারকা জুটি। তাই মিডিয়া পাড়ায়ও চলে এ নিয়ে দারুণ সমালোচনা।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।