সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশজেলা জজ আদালতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতচকরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতজাতীয় শোক দিবস ও শাহাদাত বার্ষিকী এমপি জাফর আলমের ব্যবস্থাপনায় চকরিয়া-পেকুয়ায় ৩০ পশুর গণভোজচকরিয়া পৌরসভায় মসজিদ ভিত্তির আদর্শ সমাজ ব্যবস্থা কাহারিয়াঘোনা ও করইয়াঘোনা গ্রাম সর্বমহলের নজর কেড়েছেচকরিয়া গ্রামার স্কুলে ৩ কোটি টাকার নতুন ভবন বরাদ্ধ দেয়া হবে ঈদপূর্ণমিলনীতে এমপি জাফরনিয়োগ বিজ্ঞপ্তি

ডিজিটাল সেন্টার পরিচালক ফোরাম নবনির্বাচিত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবুল হাসনাত সংবর্ধিত

[post-views]

42796937_315572848998131_8942595211373051904_n

বাংলাদেশ ডিজিটাল সেন্টার পরিচালক (উদ্যোক্তা) ফোরামের কেন্দ্রীয় সম্মেলন’১৮ এ কক্সবাজার জেলার কৃতি সন্তান চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক (উদ্যোক্তা) এম আবুল হাসনাত কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় কক্সবাজার সদর উপজেলা ফোরামের পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর বিকাল ৫টায় সদর উপজেলার ঈদগাঁও ইউপি হলে এক বর্ণাঢ্য সংবর্ধনা দেওয়া হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ডিজিটাল সেন্টার পরিচালক (উদ্যোক্তা) ফোরাম, কক্সবাজার সদর উপজেলা সভাপতি মুফিজ উদ্দীন ও সঞ্চালনা করেন সদর উপজেলা সাধারণ সম্পাদক আহমদ আনোয়ার। সার্বিক তত্বাবধানে ছিলেন সদর উপজেলা ফোরামের অর্থ সম্পাদক সাহাব উদ্দীন। এতে উপস্থিত ছিলেন ২০১৭ সালে নাগরিক সেবায় মাননীয় অর্থ মন্ত্রীর হাত থেকে সারাদেশে শ্রেষ্ট পুরস্কার গ্রহণকারী ইউডিসি পরিচালক হেফাজ মোর্শদ, সদরের ইউডিসি পরিচালক রবিউল ইসলাম, মিজানুর রহমান,মোঃ ওয়ালিদ, ইয়াছিন আরফাত, নুরুচ্ছফা আল মাহমুদ, মাসুদ সহ অনেকে।


উক্ত সংবর্ধনা অনুষ্টানে এম আবুল হাসনাতকে পুষ্পস্তবক ও পুষ্পমাল্য দিয়ে শুভেচ্ছা জানান এবং কেক কেটে আনন্দোৎসব করেন। সকল বক্তাগণ দ্রুত কক্সবাজার জেলা কমিটি ঘোষণার জন্য নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদককে অনুরোধ জানান।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।