চকরিয়ায় চার জুয়াড়িকে ৭দিনের জেল বালু ভর্তি ট্রাক থেকে জরিমানা আদায়

এম জিয়াবুল হক,চকরিয়া:
চকরিয়া উপজেলা ভ্রাম্যমান আদালত জুয়ার আসরে অভিযান চালিয়ে চারজন জুয়াড়িকে আটক ও মহাসড়কে দাঁড়িয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুটি ট্রাক জব্দ করেছে। পরে আদালতের ম্যাজিষ্ট্রেট আটক চার জুয়াড়িকে সাতদিন করে বিনাশ্রম কারাদন্ড ও জব্দকৃত দুটি ট্রাককে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন।
গতকাল বিকালে উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরদ্দীন মুহাম্মদ শিবলী নোমান তাঁর দপ্তরে এই আদেশ দেন। ওইদিন দুপুরে উপজেলার খুটাখালীতে এ অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীর মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে থানা পুলিশের একটিদল।
চকরিয়া উপজেলা প্রশাসনের অফিস সহকারী রতন পাল বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীর মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে একদল পুলিশসহ উপজেলার খুটাখালীতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে আটক করা হয়। এসময় মহাসড়কে দাঁড়িয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুটি ট্রাকও জব্দ করা হয়। পরে ৪ জুয়াড়িকে ভ্রাম্যমান আদালতে উপস্থাপন করা হলে তারা তাদের দোষ স্বীকার করায় ৭দিন করে কারাদন্ড দেয়া হয় এবং দুটি ট্রাককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।