সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশজেলা জজ আদালতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতচকরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতজাতীয় শোক দিবস ও শাহাদাত বার্ষিকী এমপি জাফর আলমের ব্যবস্থাপনায় চকরিয়া-পেকুয়ায় ৩০ পশুর গণভোজচকরিয়া পৌরসভায় মসজিদ ভিত্তির আদর্শ সমাজ ব্যবস্থা কাহারিয়াঘোনা ও করইয়াঘোনা গ্রাম সর্বমহলের নজর কেড়েছেচকরিয়া গ্রামার স্কুলে ৩ কোটি টাকার নতুন ভবন বরাদ্ধ দেয়া হবে ঈদপূর্ণমিলনীতে এমপি জাফরনিয়োগ বিজ্ঞপ্তি

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে সংগীত শিল্পীদের প্রতিক্রিয়া

[post-views]

203391_1

ঢাকা: জনপ্রিয় ব্যন্ড তারকা আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে সাংস্কৃতিক অঙ্গনে। ৫৬ বছর বয়সে আকস্মিক মৃত্যুবরণ করেন বাংলা রক গানের অন্যতম এই শিল্পী।

সামাজিক মাধ্যমে তারা এই শিল্পীর মৃত্যুতে শোক ও শ্রদ্ধা জানাচ্ছেন।

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে মাইলসের সংগীতশিল্পী শাফিন আহমেদ শোক প্রকাশ করে বলেছেন, আইয়ুব বাচ্চু তার সংগীতের মধ্য দিয়ে লাখো-কোটি মানুষের হৃদয় স্পর্শ করেছেন।

ওয়ারফেজের গিটারিস্ট ইব্রাহিম আহমেদ কমল ফেইসবুক লাইভে এসে আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা জানিয়ে গিটারে তুলেছেন আইয়ুব বাচ্চুর গাওয়া ‘ঘুম ভাঙ্গা শহর’ – এর সুর।

শিল্পী আলিফ আলাউদ্দিন তার ফেইসবুকে লিখেছেন ‘আর নিতে পারছি না’। আইয়ুব বাচ্চুর আকস্মিক মৃত্যু অনেককেই অবাক করেছে।

ব্যান্ড দল শিরোনামহীন তাদের ফেইসবুক পাতায় শ্রদ্ধা জানিয়েছে। এছাড়া চিরকূট ব্যান্ডও শ্রদ্ধা জানিয়েছে তাদের ফেইসবুক পাতায়।

শিল্পী তাহসান ফেইসবুক পাতায় শ্রদ্ধা জানিয়ে লিখেছেন কবিতার কয়েকটি লাইন।

সূত্র: বিবিসি

, , বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।