সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

টেকনাফ মডেল থানার ওসি রনজিত বড়ুয়া চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ট ওসির সম্মাননা পেলেন

[post-views]

received_1704037056298934

আবদুল মজিদ:
বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জ অফিসে ২৩ মে’১৮ ইং অনুষ্ঠিত মাসিক ক্রাইম কনফারেন্সে চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ট ওসি হিসেবে সম্মাননা পেয়েছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি রনজিৎ কুমার বড়ুয়া। চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি ড. এস এম মনির উজ-জামান বি পি এম , পি পি এম উক্ত সম্মাননা তুলে দেন।
ওসি রনজিত কুমার বড়ুয়া টেকনাফ থানায় যোগদানের পর গত দুই মাসে প্রায় ১৬ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে টেকনাফ থানার পুলিশ। পাশাপাশি বিভিন্ন প্রকারের ১৩ টি দেশী বিদেশী অস্ত্র উদ্ধার করেন। এ জন্য ওসি রনজিত বড়ুয়াকে চট্টগ্রাম রেঞ্জে সর্বোচ্চ মাদক ও অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসাবে শ্রেষ্ঠত্বের সম্মাননা প্রদান করা হয়েছে।
২৩ মে বুধবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ডি আই জি (প্রশাসন ও অর্থ) এস এম রোকনউদ্দিন, অতিরিক্ত ডি আই জি (অপারেশন এন্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, কক্সবাজার জেলার পুলিশ সুপার ড: এ কে এম ইকবাল হোসেন সহ রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন এন্ড ক্রাইম) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (এ্যাস্টেট এন্ড ওয়েল ফেয়ার) নিস্কৃতি চাকমা ও সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার) মোস্তাফিজুর রহমান।
সম্মাননা প্রাপ্তিতে ওসি রনজিত কুমার বড়ুয় বলেন, সকল উর্ধ্বতন অফিসারদের নির্দেশনা ও সহকর্মীদের সহযোগীতায় এ অর্জন সম্ভব হয়েছে। এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মাদকের বিরুদ্ধে অব্যাহত সংগ্রামে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।