চকরিয়া পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সোহেলকে মিথ্যাচারের অভিযোগ

suhel

অনলাইন নিউজ পোর্টাল “পরিবর্তন” ও ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের একনিষ্ট কর্মী সাবেক সফল ছাত্রনেতা আজিজুল ইসলাম সোহেলকে নিয়ে বর্তমান যুব সমাজ ধ্বংসকারী ইয়াবা ব্যবসার কথিত বাহনা দিয়ে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে একটি ঈর্ষান্বিত মহল। যা অত্যন্ত দু:খজনক বলে জানিয়েছেন আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।
জানাগেছে, সাবেক ছাত্রনেতা ও পরিচ্ছন্ন যুবনেতা আজিজুল ইসলাম সোহেল বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চকরিয়া পৌরসভা শাখার কাউন্সিলের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে সফলতা ও সুনামের সহীত দায়িত্ব পালন করে যাচ্ছেন। ইতিপূর্বে তিনি বাংলাদেশ ছাত্রলীগ চকরিয়া পৌরসভা শাখার সাবেক সাধারণ সম্পাদক, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সদস্য, চকরিয়া উপজেলা প্রাক্তন ছাত্র সংগ্রাম পরিষদের সভাপতি, চকরিয়া মুক্তিযোদ্ধা সংসদের সাধারণ সম্পাদক এবং সামাজিকভাবে চকরিয়া পৌরসভার সবুজবাগ আবাসিক এলাকার সমাজ কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতারা জানিয়েছেন, সাবেক ছাত্রনেতা ও পরিচ্ছন্ন যুবনেতা আজিজুল ইসলাম সোহেলের বিরুদ্ধে কতিপয় ষড়যন্ত্রকারীরা মিথ্যাচারে মেতে উঠেছে। তারা বিভিন্ন প্রচার মাধ্যমকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে মোটা অংকের অর্থের বিনিময়ে প্রশাসনকে ম্যানেজ করার মাধ্যমে তাকে হয়রাণী করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। যা তরুণ রাজনীতিবীদ ও সাবেক ছাত্রনেতাদের অগ্রসর রাজনীতিতে বাধা প্রদান ছাড়া আর কিছুই নয়। তারা মাননীয় প্রধানমন্ত্রী, গোয়েন্দা সংস্থাসহ উর্ধ্বতন প্রশাসন ও রাজনীতিবীদদের হস্তক্ষেপ কামনা করেছেন।
এদিকে চকরিয়া পৌরসভা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আজিজুল ইসলাম সোহেল জানিয়েছেন, আমাকে জড়িয়ে অনলাইন নিউজ পোর্টালে ইয়াবা ব্যবসার নামে যে অভিযোগ উত্থাপন করা হচ্ছে তা সঠিক নয়। এতে আমার নূন্যতম সম্পৃক্ততাও নেই। আমার ব্যক্তিগত, সামাজিক ও রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য বড় ধরণের ষড়যন্ত্রের অংশ বিশেষ। আমার বিরুদ্ধে আনীত ভিত্তিহীন অভিযোগের বিষয়ে ওপেন চ্যালেঞ্জ ঘোষণা করছি। এমনকি মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাস্ত্রমন্ত্রী ও র‌্যাব মহাপরিচালক মাদকের বিরুদ্ধে ঘোষণার পর পরই আমার ফেইসবুক ওয়ালে মাদকের বিরুদ্ধে প্রকাশ্যে স্ট্যাটাস দিয়েছি। এরপরও আমার বিরুদ্ধে নূন্যতম সম্পৃক্ততার প্রমাণ পেলে আমি রাজনীতি থেকে স্বেচ্ছায় অব্যাহতিসহ সকল দোষ মাথা পেতে নেব।

বিভাগের সংবাদ।

নিজস্ব প্রতিবেদক: