সর্বশেষ শিরোনাম
মাতামুহুরী নদীর নতুন সেতু নির্মানে অধিগ্রহণে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সামনে হামলার ঘটনায় মামলাচকরিয়া আল ইয়ামিন মডেল মাদরাসার অনুষ্ঠানে ফজলুল করিম সাঈদীচকরিয়ায় আমেরিকান প্রবাসী পরিবারের বিরুদ্ধে নিরীহ পরিবারের বসতভীটা জবর দখল চেষ্টা ও গাছ কেটে লুটের অভিযোগশ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০চকরিয়ায় বাস-ট্রাক ত্রিমূখি দূর্ঘটনায় মোটর আরোহী এনজিও কর্মী নিহতপূর্ববড় ভেওলায় খলিল চৌং ক্রিকেট টুর্নামেন্ট ফাইনালে চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীচকরিয়ায় প্রবাসীর স্ত্রী ও মাকে বসতঘরে জিম্মিকরে চাঁদা দাবী : ভাংচুর ও প্রাণনাশের হুমকিচকরিয়ায় চারুকলা গবেষণা কেন্দ্রের নতুন জেলা কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্নশ্যালিকাকে বখাটের ঢিল, প্রতিবাদ করায় হামলাচকরিয়া পৌর সদরে মাহে রমজান উপলক্ষে ভ্রাম্যমান আদালতের অভিযান

জিএম রহিমুল্লাহর জন্য মসজিদে মসজিদে বিশেষ দোয়া

[post-views]

46441739_1757259207717529_2458595836083306496_n

শুক্রবার (২৩ নভেম্বর) জুমার নামাজ শেষে পৌরসভার ১২টি ওয়ার্ডসহ শহরের বিভিন্ন মসজিদে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে, বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। উক্ত কর্মসূচিতে কক্সবাজার শহর জামায়াতের নেতা-কর্মীসহ সর্বস্থরের জনসাধারন উপস্থিত ছিলেন।

মোনাজাত পূর্ববর্তী আলোচনায় নেতৃবৃন্দ বলেন, জিএম রহিমুল্লাহ ছিলেন একজন সদালাপী, দায়িত্বপরায়ণ, সৎ সাহসী জনপ্রতিনিধি। ইসলামী সমাজ বিনির্মাণে একনিষ্ঠ, অকুতোভয় সৈনিক, আদর্শ রাজনীতিবিদ। ছাত্র জীবন থেকে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি ইসলাম ও দেশের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। ইসলাম ও মানুষের অধিকার রক্ষায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দেশের এই সংকট কালে তাঁর মত একজন ত্যাগী নেতার ইন্তেকালে অপূরণীয় ক্ষতি হয়েছে। ইসলাম, দেশ ও জনগণের জন্য তার গৌরব উজ্জ্বল ভূমিকা জাতি চিরকাল মনে রাখবে।

তারা বলেন- জি এম রহিমুল্লাহ ছিলেন একজন সাচ্চা ঈদানদার লোক। তিনি একাধারে রাজনৈতিক নেতা, নিষ্ঠাবান সমাজকর্মী, নির্লোভ ব্যক্তি। ইউপি চেয়ারম্যান থেকে শুরু করে উপজেলা পর্যন্ত তাকে অনিয়ম-দুর্নীতি স্পর্শ করতে পারেনি। তাকে হারিয়ে শুধু জামায়াত নয়, কক্সবাজারবাসী একজন সম্পদ হারিয়েছে। মোনাজাতে মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও শোকাহত স্বজনের প্রতি সমবেদনা জানানো হয়।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।