সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ায় ২টি বন্দুক ও তাজা কার্তুজসহ গ্রেফতার-২

[post-views]

arms, chakaria thana 30-11-2018

আবদুল মজিদ, চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ায় পৃথক অভিযানে এক নলা ২টি লম্বা বন্দুক ও ৪ রাউন্ড তাজা কার্তুজসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালা ও রাত দেড়টার সময় ডুলাহাজারার রংমহল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। শুক্রবার (৩০ নভেম্বর) বিকাল তিনটার দিকে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী এ অভিযানের সত্যতা নিশ্চিত করেন। গ্রেফতারকৃতরা হলেন, খুটাখালী ইউনিয়নের কালাপাড়া গ্রামের সিরাজ মিয়ার পুত্র আরাফাতুর রহমান ওরফে সোনা মিয়া (৩৬) ও টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদীমোড়া গ্রামের মৃত উলা মিয়ার পুত্র মোহাম্মদ হাসান (২৬)।
থানা পুলিশ সূত্রে জানায়, চকরিয়া থানা পুলিশের পৃথক দুইটি টিম টহলরত অবস্থায় গোপন সংবাদ পায় অস্ত্রধারীদের। এর ভিত্তিতে থানার উপপরিদর্শক মোহাম্মদ আলমগীর নেতৃত্ব পুলিশের একটি টিম বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঝটিকা অভিযান চালিয়ে এক নলা বন্দুক ও ৪ রাউন্ড কার্তুজসহ খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা সন্ত্রাসী সোনা মিয়াকে গ্রেফতার করে।
অপরদিকে থানার উপপরিদর্শক প্রিয়লাল ঘোষের নেতৃত্বে ডুলাহাজারা রংমহলে একটি বাড়িতে অবৈধ অস্ত্রসহ এক ব্যক্তি অবস্থান করছে এমন খবরে রাত দেড়টার দিকে অভিযান পরিচালনা করে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদীমোড়া গ্রামের মৃত উলা মিয়ার পুত্র মোহাম্মদ হাসানকে একনলা বন্দুকসহ গ্রেফতার করতে সক্ষম হন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, দেশিয় তৈরি দুইটি এক নলা বন্দুক, ৪ রাউন্ড কার্তুজসহ ধৃত সোনা মিয়া ও মো. হাসানের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা রুজু হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।