সর্বশেষ শিরোনাম
গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দিন -এড.হাসিনা আহমেদচকরিয়ায় হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের দ্বিতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা’১৮ সম্পন্নচকরিয়ায় বদরখালীতে ভন্ড বৈদ্যের কান্ড, স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক-২হঠাৎ এরশাদের ঢাকা ত্যাগ, মহাজোটে বিচিত্র আসন ভাগাভাগিতে রাজনীতিতে নানা গুঞ্জনচকরিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে দফায় দফায় সংঘর্ষে দোকান ও বাড়ি ভাংচুরযে কারণে ৫৮টি অনলাইন নিউজ পোর্টালকে বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসিচকরিয়ায় মামলার বাদী জানেনা হামলার ঘটনা!পটুয়াখালীতে বিএনপির জনসভায় বোমা বিস্ফোরণ, সারাদেশে হামলায় আহত শতাধিকচকরিয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগে জয়নাল, ইরফান ও খলিল চৌধুরী ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

চকরিয়ার হারবাংয়ে চেয়ারম্যানের উপস্থিতিতে দুই ইউপি সদস্যের হাতা-হাতি

[post-views]

FB_IMG_1543773233860

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন একটি শালিসী বৈঠক নিয়ে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে দুই ইউপি সদস্যের মধ্যে হাতা-হাতির ঘটনা ঘটেছে। এনিয়ে ইউনিয়ন জুড়ে সর্বত্রে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। গত ১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে হারবাং ষ্টেশনস্থ চেয়ারম্যান নিজ কার্যালয়ে ঘটেছে এ ঘটনা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, হারবাং ইউপি ২নং ওয়ার্ডের শালবাগান এলাকায় গত ৩০ নভেম্বর একটি শালিসী বৈঠক হয়। ওই শালিস বৈঠকে হস্তক্ষেপ করেন ৭নং ওয়ার্ড এমইউপি গোলাম ছাত্তার। গত ১ ডিসেম্বর সন্ধ্যায় হারবাং ষ্টেশনস্থ চেয়ারম্যান মিরানুল ইসলামের কার্যালয়ে উক্ত বিষয়ে অবহিত করতে আসেন সংরক্ষিত ১,২ ও ৩নং ওয়ার্ড এমইউপি আমেনা খাতুন। এসময় চেয়ারম্যানের উপস্থিতিতেই কথা কাটাকাটি হয় এমইউপি গোলাম ছাত্তার ও ইউপি সদস্য আমেনা খাতুনের মধ্যে। এক পর্যায়ে দু’জনের মধ্যে হাতা-হাতি হলে মহিলা মেম্বার আমেনা খাতুনকে লক্ষ্য করে পানির জগ ছুড়ে মারেন এবং অকাট্য ভাষায় গালি-গালাজ করেন। ওই সময় চেয়ারম্যান, অন্যান্য ইউপি সদস্য, চৌকিদাররা উত্তেজিত ঘটনা নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। নারী সদস্যকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে বলে জানান।
জানতে চাইলে ইউপি সদস্যা আমেনা খাতুন বলেন, চেয়ারম্যানের নির্দেশেনায় স্থানীয় একটি ঘটনার শালিস মিমাংসার জন্য ২নং ওয়ার্ডের শালবাগান এলাকায় যান। কিন্তু ওই শালিসে অনৈতিকভাবে হস্তক্ষেপ করেন ইউপি সদস্য গোলাম ছাত্তার। এবিষয়টি তিনি চেয়ারম্যানকে অবহিত করতে আসলে তার উপর হামলাসহ ঘটনার পূণরাবৃত্তি ঘটান।
এপ্রসঙ্গে হারবাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরানুল ইসলাম জানান, দুই মেম্বারের মধ্যে সৃষ্ট ঘটনা অত্যন্ত দু:খজনক। তিনি বিষয়টি সমাধানকল্পে প্রচেষ্টা অব্যাহত রেখেছেন বলে জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।