সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

চকরিয়ায় সাংবাদিক নেজাম উদ্দিনের পিতা সড়ক দুর্ঘটনায় নিহত, প্রেসক্লাবের শোক প্রকাশ

[post-views]

45565151_1741651775944939_8384814384236462080_n

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলার ডুলাহাজারা উত্তর পাড়ার বাসিন্দা সাংবাদিক মোঃ নেজাম উদ্দিনের পিতা কবির আহমদ প্রকাশ কবির মুন্সী (৭৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। রবিবার (২ডিসেম্বর) মাগরিবের পর ডুলাহাজারা সাফারি পার্ক গেইটে চট্টগ্রামমুখী একটি বিয়ের গাড়ির (কার) ধাক্কায় তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মালুমঘাট হাসপাতালে ভর্তি করান। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়ার পথে মারা যান। মরহুমের দুই স্ত্রী, ৫ ছেলে ও ৫ মেয়ে রয়েছে। তিনি এলাকায় একজন সাদাসিধে ও সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত। স্থানীয় হাইওয়ে পুলিশের সহায়তায় ঘাতক গাড়ি ও চালককে আটক করেছে জনতা। মরহুম কবির মুন্সীর নামাজে জানাজা সোমবার (৩ ডিসেম্বর) সকাল ১০ টায় ডুলাহাজারা ডাকবাংলো জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিক নিজাম উদ্দিন দৈনিক ইনানী পত্রিকার প্রতিনিধি ও কয়েকটি অনলাইন নিউজে কাজ করেন।
এদিকে সংবাদকর্মী নিজামের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জাকের উল্লাহ চকোরী, উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা এসএম সিরাজুল হক, প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগরসহ প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ ও সদস্যরা। তারা মরহুমের রূহের মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।