সর্বশেষ শিরোনাম
গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দিন -এড.হাসিনা আহমেদচকরিয়ায় হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের দ্বিতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা’১৮ সম্পন্নচকরিয়ায় বদরখালীতে ভন্ড বৈদ্যের কান্ড, স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক-২হঠাৎ এরশাদের ঢাকা ত্যাগ, মহাজোটে বিচিত্র আসন ভাগাভাগিতে রাজনীতিতে নানা গুঞ্জনচকরিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে দফায় দফায় সংঘর্ষে দোকান ও বাড়ি ভাংচুরযে কারণে ৫৮টি অনলাইন নিউজ পোর্টালকে বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসিচকরিয়ায় মামলার বাদী জানেনা হামলার ঘটনা!পটুয়াখালীতে বিএনপির জনসভায় বোমা বিস্ফোরণ, সারাদেশে হামলায় আহত শতাধিকচকরিয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগে জয়নাল, ইরফান ও খলিল চৌধুরী ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

চকরিয়ার সমাজসেবক প্রবীণ মুরব্বী মোস্তাফিজুর রহমানের জানাজা সম্পন্ন, শোকাহত জনতার ঢল

[post-views]

mustafij munsi, chakaria 3-12-018

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলার চিরিংগা বহুমূখী সমবায় সমিতি লিঃ এর দ্বিতীয় বার নির্বাচিত সম্পাদক ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সেলিম উদ্দীন লিটনের পিতা সমিতির সাবেক পরিচালক ও চকরিয়া সাবরেজিষ্ট্রি অফিসের প্রবীণ দলীয় লেখক বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মুন্সি (৭৫) হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২ডিসেম্বর দুপুর ১২টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন। তিনি মৃত্যুকালে ১স্ত্রী, ৬ ছেলে ও ১ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য আত্বীয়-স্বজন,গুণগ্রাহী রেখে যান। ৩ ডিসেম্বর বেলা ২টায় নামারচিরিংগাস্থ পুরাতন থানা জামে মসজিদ ময়দানে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজায় ইমামতি করেন চিরিংগা বাসষ্টেশন জামে মসজিদের খতিব অধ্যাপক মাওলানা কফিল উদ্দিন এমএ। জানাজা পূর্ব মরহুমের জীবনি সংক্ষিপ্ত আলোচনা করেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার-১ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব জাফর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়ার ভারপ্রাপ্ত সাবরেজিষ্ট্রার সিরাজুল ইসলাম, পৌর কমিউনীটি পুলিশের সভাপতি ও পৌর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মো: ওয়ালিদ মিলটন ও মরহুমের বড় ছেলে সেলিম উদ্দিন লিটন। উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ,আত্বীয়স্বজনসহ সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লীরা।
এদিকে চিরিংগা বহুমূখী সমবায় সমিতি লিঃ এর সম্পাদক সেলিম উদ্দীন লিটনের পিতা সমাজসেবক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মুন্সির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জাকের উল্লাহ চকোরী, উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা এসএম সিরাজুল হক, আজীবন দাতা সদস্য ও চকরিয়া দুবাই সমিতির সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক, প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগরসহ প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ ও সদস্যরা। তারা মরহুমের রূহের মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।