সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

রুহুল আমিন হাওলাদার বাদ, জাতীয় পার্টির নতুন মহাসচিব রাঙ্গা

[post-views]

205860_1

ঢাকা: রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে জাতীয় পার্টির (জাপা) নতুন মহাসচিব হলেন দলের প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা। মঙ্গলবার সকালে রাঙ্গা নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মহাসচিব পরিবর্তনের কোনো কারণ নেই। পার্টির শৃঙ্খলা ফেরানোর জন্য চেয়ারম্যান এ সিদ্ধান্ত নিয়েছেন। রুহুল আমিন হাওলাদার প্রেসিডিয়াম সদস্য ছিলেন, থাকবেন।

জাতীয় পার্টির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মশিউর রহমান রাঙ্গাকে জাতীয় পার্টির মহাসচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। পার্টির প্রেসিডিয়াম সদস্যের পাশাপাশি তিনি এই অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।

জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যা অবিলম্বে কার্যকর হবে।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।