সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

রুহুল আমিন হাওলাদার বাদ, জাতীয় পার্টির নতুন মহাসচিব রাঙ্গা

[post-views]

205860_1

ঢাকা: রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে জাতীয় পার্টির (জাপা) নতুন মহাসচিব হলেন দলের প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা। মঙ্গলবার সকালে রাঙ্গা নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মহাসচিব পরিবর্তনের কোনো কারণ নেই। পার্টির শৃঙ্খলা ফেরানোর জন্য চেয়ারম্যান এ সিদ্ধান্ত নিয়েছেন। রুহুল আমিন হাওলাদার প্রেসিডিয়াম সদস্য ছিলেন, থাকবেন।

জাতীয় পার্টির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মশিউর রহমান রাঙ্গাকে জাতীয় পার্টির মহাসচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। পার্টির প্রেসিডিয়াম সদস্যের পাশাপাশি তিনি এই অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।

জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যা অবিলম্বে কার্যকর হবে।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।