সর্বশেষ শিরোনাম
১কেজি ধান বিক্রি করে কৃষক পায় ১২/১৩ টাকা!চকরিয়ায় ফেসবুকে সম্মানহানির স্ট্যাটাসসংবাদ সম্মেলনে ভূক্তভোগীর প্রতিকার দাবীচকরিয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়েবিদ্যুত কার্যালয়ে মুসল্লীদের হামলাচকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতচট্টগ্রামস্থ চকরিয়া সমিতিরইফতার মাহফিল অনুষ্ঠিতচকরিয়া মডেল ফারিয়া’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্নখুটাখালী ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল চকরিয়ার চিরিংগা বাস ষ্টেশন মসজিদে দীর্ঘ ২৫ বছর ধরে আয়-ব্যয়ের হিসাব নেই,মুসল্লীদের ক্ষোভদায়িত্ব পালনে চকরিয়ার সকল মসজিদ-মাদরাসারউন্নয়ন ও আলেম সমাজের মর্যাদা রক্ষায় কাজ করবো- সাঈদীচকরিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ফারুক আহমদ চৌধুরীর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

চকরিয়ার ভেওলায় বসতবাড়িতে অগ্নিকান্ড

[post-views]

chakaria vaola 4-12-2018

চকরিয়ায় বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করা হয়েছে। উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বানিয়ারচর গ্রামে ফরিদুল আলমের পুত্র মিজানুর রহমানের বাড়িতে ৪ ডিসেম্বর রাত ১টার দিকে ঘটেছে এ ঘটনা।
ক্ষতিগ্রস্ত মিজানুর রহমান জানিয়েছেন, তাদের সাথে স্থানীয় একটি পরিবারের মধ্যে পূর্বশত্রæতা ছিল। এনিয়ে তাদের বিরুদ্ধে একটি মামলাও হয়েছে। ওই মামলায় তাদের পরিবারের লোকজন পুলিশি হয়রাণী ও গ্রেফতার এড়াতে বাড়ির বাহিরে অবস্থান করছেন। হয়তোবা এর জের ধরেই তাদের বাড়িতে আগুন দেওয়া হতে পারে। অগ্নিকান্ডে তার পরিবারের অন্তত ১ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।