সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

চকরিয়ার ভেওলায় বসতবাড়িতে অগ্নিকান্ড

[post-views]

chakaria vaola 4-12-2018

চকরিয়ায় বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করা হয়েছে। উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বানিয়ারচর গ্রামে ফরিদুল আলমের পুত্র মিজানুর রহমানের বাড়িতে ৪ ডিসেম্বর রাত ১টার দিকে ঘটেছে এ ঘটনা।
ক্ষতিগ্রস্ত মিজানুর রহমান জানিয়েছেন, তাদের সাথে স্থানীয় একটি পরিবারের মধ্যে পূর্বশত্রæতা ছিল। এনিয়ে তাদের বিরুদ্ধে একটি মামলাও হয়েছে। ওই মামলায় তাদের পরিবারের লোকজন পুলিশি হয়রাণী ও গ্রেফতার এড়াতে বাড়ির বাহিরে অবস্থান করছেন। হয়তোবা এর জের ধরেই তাদের বাড়িতে আগুন দেওয়া হতে পারে। অগ্নিকান্ডে তার পরিবারের অন্তত ১ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।