সর্বশেষ শিরোনাম
গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দিন -এড.হাসিনা আহমেদচকরিয়ায় হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের দ্বিতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা’১৮ সম্পন্নচকরিয়ায় বদরখালীতে ভন্ড বৈদ্যের কান্ড, স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক-২হঠাৎ এরশাদের ঢাকা ত্যাগ, মহাজোটে বিচিত্র আসন ভাগাভাগিতে রাজনীতিতে নানা গুঞ্জনচকরিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে দফায় দফায় সংঘর্ষে দোকান ও বাড়ি ভাংচুরযে কারণে ৫৮টি অনলাইন নিউজ পোর্টালকে বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসিচকরিয়ায় মামলার বাদী জানেনা হামলার ঘটনা!পটুয়াখালীতে বিএনপির জনসভায় বোমা বিস্ফোরণ, সারাদেশে হামলায় আহত শতাধিকচকরিয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগে জয়নাল, ইরফান ও খলিল চৌধুরী ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

শটগানসহ আরও একজন গানম্যান চেয়েছেন ইসি সচিব

[post-views]

bdmorning1543925804trgf

নিজের নিরাপত্তায় পিস্তলসহ একজন দেহরক্ষী থাকলেও শটগানসহ আরও একজন দেহরক্ষী বা গানম্যান চেয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ।

সোমবার (৪ ডিসেম্বর) ঢাকা মহানগর কমিশনারের (ডিএমপি) বরাবর এ সংক্রান্ত একটি চিঠি দেয়া হয়েছে বলে ইসি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

চিঠিতে বলা রয়েছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কার্যক্রম চলমান রয়েছে। ৩০ ডিসেম্বর এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমেদ নির্বাচনের কাজে সার্বক্ষণিক ব্যস্ত রয়েছেন। সচিবের নিরাপত্তার জন্য ডিএমপির প্রটেকশন বিভাগ নিযুক্ত পিস্তলসহ একজন দেহরক্ষী কর্মরত রয়েছেন। জাতীয় নির্বাচন চলাকালে তার নিরাপত্তা জোরদার করা প্রয়োজন।

এ জন্য পিস্তলসহ দেহরক্ষী/গানম্যানের পাশাপাশি শটগানসহ আরও একজন দেহরক্ষী/গানম্যন নিযুক্ত করা প্রয়োজন। নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমেদের নিরাপত্তা জোরদারের লক্ষ্যে জরুরি ভিত্তিতে গানম্যান নিযুক্ত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

প্রসঙ্গত, তফসিল ঘোষণার পর জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির তরফ থেকে একাধিকবার নির্বাচন কমিশন সচিবের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। তার বদলি ও প্রত্যাহার চেয়েও একাধিকবার কমিশন বরাবর আবেদন করা হয়েছে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।