প্রভাবশালী মহল যুবলীগ নেতা সোহেলকে নিয়ে ষড়যন্ত্র করছে

suhel, chakaria 26-5-18

চকরিয়ায় নারী-পুরুষের বিশাল মানববন্ধনে বক্তারা

চকরিয়া পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেলের বিরুদ্ধে একটি প্রভাবশালী মহল মাদক ব্যবসায়িদের তালিকায় অর্ন্তভূক্তী করার ষড়যন্ত্রে মেতে উঠেছে বলে অভিযোগ তুলেছেন। গতকাল ২৬ মে (শনিবার) বিকাল তিনটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরের চিরিঙ্গায় বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। চকরিয়া উপজেলা যুব মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগ ও জুভেনাইল ভয়েস ক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানারে আয়োজিত এ মানববন্ধনে শতশত নারী পুরুষ অংশ গ্রহণ করেন।
এসময় বক্তারা বলেছেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল ছাত্র অবস্থা থেকে সততার সাথে রাজনীতি করে আসছেন। তার জনপ্রিয়তার প্রতি ঈর্ষান্বিত হয়ে একটি প্রভাবশালীমহল প্রতিনিয়ত ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্রের অংশ হিসাবে তারা তাকে শীর্ষ মাদক ব্যবসায়ি বানানোর অপচেষ্ঠা চালাচ্ছে। উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী নাছরীন জন্নাত শাওনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজিদ হোসেন সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগ নেতা মো: মারুফ, যুবলীগ নেতা সাদেক, কলিম, জুভেনাল ভয়েস ক্লাবের একেএম রিদুয়ানুল হক ও আকিব হোসেন সজিব।
সভায় বক্তারা আরও বলেন, সাবেক সফল ছাত্রনেতা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেলকে নিয়ে বর্তমান যুব সমাজ ধ্বংসকারী ইয়াবা ব্যবসায় কল্প কাহিনী সাজিয়ে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে একটি প্রভাশালীমহল।
যুবনেতা সোহেল পৌর যুবলীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে সফলতা ও সুনামের সহীত দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, জেলা ছাত্রলীগের সদস্য, উপজেলা প্রাক্তন ছাত্র সংগ্রাম পরিষদের সভাপতি, চকরিয়া মুক্তিযোদ্ধা সংসদের সাধারণ সম্পাদক, সামাজিকভাবে পৌরসভার সবুজবাগ আবাসিক এলাকার সমাজ কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
তার বিরুদ্ধে কতিপয় ষড়যন্ত্রকারী চরম মিথ্যাচারে মেতে উঠেছে। তারা বিভিন্ন প্রচার মাধ্যমকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে মোটা অংকের অর্থের বিনিময়ে প্রশাসনকে ভুল ও মিথ্যা তথ্যদিয়ে তাকে হয়রানী করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। যা একজন তরুণ রাজনীতিবীদ ও সাবেক ছাত্রনেতার অগ্রসর রাজনীতিতে বাধা প্রদান ছাড়া আর কিছুই নয়। বক্তারা, গোয়েন্দা সংস্থাসহ উর্ধ্বতন প্রশাসন ও রাজনীতিবীদদের হস্তক্ষেপ কামনা করেছেন।
এদিকে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল জানিয়েছেন, আমাকে জড়িয়ে অনলাইন নিউজ পোর্টালে ইয়াবা ব্যবসার নামে যে অভিযোগ উত্থাপন করা হচ্ছে তা সঠিক নয়। আমার বিরুদ্ধে আনীত ভিত্তিহীন অভিযোগের বিষয়ে ওপেন চ্যালেঞ্জ ঘোষণা করছি।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।