সর্বশেষ শিরোনাম
গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দিন -এড.হাসিনা আহমেদচকরিয়ায় হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের দ্বিতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা’১৮ সম্পন্নচকরিয়ায় বদরখালীতে ভন্ড বৈদ্যের কান্ড, স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক-২হঠাৎ এরশাদের ঢাকা ত্যাগ, মহাজোটে বিচিত্র আসন ভাগাভাগিতে রাজনীতিতে নানা গুঞ্জনচকরিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে দফায় দফায় সংঘর্ষে দোকান ও বাড়ি ভাংচুরযে কারণে ৫৮টি অনলাইন নিউজ পোর্টালকে বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসিচকরিয়ায় মামলার বাদী জানেনা হামলার ঘটনা!পটুয়াখালীতে বিএনপির জনসভায় বোমা বিস্ফোরণ, সারাদেশে হামলায় আহত শতাধিকচকরিয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগে জয়নাল, ইরফান ও খলিল চৌধুরী ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

চকরিয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর, নগদ টাকা ও মোবাইল সেট ছিনতাই

[post-views]

SORI

এম আলী হোসেন,চকরিয়া:
চকরিয়ার খুটাখালী নতুন অফিস এলাকায় মহাসড়কে মোটরসাইকেল আরোহী এক লবন ব্যবসায়ীকে মারধর করে আহত করার পর ব্যবহৃত মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে ফুলছড়ী নতুন অফিস দরগাহ গেইট নামক মহাসড়ক এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
জানা গেছে, উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পশ্চিম নয়াপাড়া এলাকার মৃত মোহাম্মদুল্লাহ’র পুত্র লবন ব্যবসায়ী মোঃ ওমর ফারুক (৩৩) লবন শিল্প এলাকা নাপিতখালী ইসলামপুর থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে ফুলছড়ী নতুন অফিস দরগাহ গেইট মহাসড়ক এলাকায় পৌছলে পূর্ব শত্রæতার জের ধরে গাড়ি গতিরোধ করে তাকে গাড়ী থেকে নামিয়ে বেধম মারধর করে। এক পর্যায়ে তার ব্যবহৃত দুইটি মোবাইল সেট ও নগদ ৪০হজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহত মোঃ ওমর ফারুকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন।
এই ঘটনায় আহত মোঃ ওমর ফারুক বাদী হয়ে ঘটনাকারী পূর্বের শত্রæ খুটাখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বাঘখোম পাড়ার ছৈয়দ নবীর পুত্র ফরিদ (৩২), ৮ নং ওয়ার্ড দরগাহপাড়ার মৃত সুলতান আহমদের পুত্র নুরুল আবছার (৩৫) ও মাইজ পাড়া এলাকার মামুন (২৯)কে বিবাদী করে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান আহত মোঃ ওমর ফারুক।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় কেউ লিখত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থঅ নেওয়া হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।