সর্বশেষ শিরোনাম
মাতামুহুরী নদীর নতুন সেতু নির্মানে অধিগ্রহণে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সামনে হামলার ঘটনায় মামলাচকরিয়া আল ইয়ামিন মডেল মাদরাসার অনুষ্ঠানে ফজলুল করিম সাঈদীচকরিয়ায় আমেরিকান প্রবাসী পরিবারের বিরুদ্ধে নিরীহ পরিবারের বসতভীটা জবর দখল চেষ্টা ও গাছ কেটে লুটের অভিযোগশ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০চকরিয়ায় বাস-ট্রাক ত্রিমূখি দূর্ঘটনায় মোটর আরোহী এনজিও কর্মী নিহতপূর্ববড় ভেওলায় খলিল চৌং ক্রিকেট টুর্নামেন্ট ফাইনালে চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীচকরিয়ায় প্রবাসীর স্ত্রী ও মাকে বসতঘরে জিম্মিকরে চাঁদা দাবী : ভাংচুর ও প্রাণনাশের হুমকিচকরিয়ায় চারুকলা গবেষণা কেন্দ্রের নতুন জেলা কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্নশ্যালিকাকে বখাটের ঢিল, প্রতিবাদ করায় হামলাচকরিয়া পৌর সদরে মাহে রমজান উপলক্ষে ভ্রাম্যমান আদালতের অভিযান

চকরিয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর, নগদ টাকা ও মোবাইল সেট ছিনতাই

[post-views]

SORI

এম আলী হোসেন,চকরিয়া:
চকরিয়ার খুটাখালী নতুন অফিস এলাকায় মহাসড়কে মোটরসাইকেল আরোহী এক লবন ব্যবসায়ীকে মারধর করে আহত করার পর ব্যবহৃত মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে ফুলছড়ী নতুন অফিস দরগাহ গেইট নামক মহাসড়ক এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
জানা গেছে, উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পশ্চিম নয়াপাড়া এলাকার মৃত মোহাম্মদুল্লাহ’র পুত্র লবন ব্যবসায়ী মোঃ ওমর ফারুক (৩৩) লবন শিল্প এলাকা নাপিতখালী ইসলামপুর থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে ফুলছড়ী নতুন অফিস দরগাহ গেইট মহাসড়ক এলাকায় পৌছলে পূর্ব শত্রæতার জের ধরে গাড়ি গতিরোধ করে তাকে গাড়ী থেকে নামিয়ে বেধম মারধর করে। এক পর্যায়ে তার ব্যবহৃত দুইটি মোবাইল সেট ও নগদ ৪০হজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহত মোঃ ওমর ফারুকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন।
এই ঘটনায় আহত মোঃ ওমর ফারুক বাদী হয়ে ঘটনাকারী পূর্বের শত্রæ খুটাখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বাঘখোম পাড়ার ছৈয়দ নবীর পুত্র ফরিদ (৩২), ৮ নং ওয়ার্ড দরগাহপাড়ার মৃত সুলতান আহমদের পুত্র নুরুল আবছার (৩৫) ও মাইজ পাড়া এলাকার মামুন (২৯)কে বিবাদী করে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান আহত মোঃ ওমর ফারুক।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় কেউ লিখত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থঅ নেওয়া হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।