Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় সাংবাদিকের উপর হামলার ঘটনার জেরে মামলার আসামি গ্রেপ্তারচকরিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা সংবাদের প্রতিবাদচকরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রার্থী হবেন না: ঘোষনা জাফর আলম এমপিরচকরিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে পাষন্ড স্বামীনিয়োগ বিজ্ঞপ্তিমোঃ আলমগীরকে শাহারবিল ইউনিয়ন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঘোষণালক্ষ্যারচর ইউনিয়নে বঙ্গবন্ধু স্পুটিং ক্লাব আয়োজিত শর্টপিচ গোল্ডকাপ উদ্বোধনচকরিয়ায় মসজিদ ভিত্তিক শিশু-গনশিক্ষা ও কুরআন শিক্ষা কার্যক্রমে ফিরে আসছে গ্রামীণ ঐতিহ্য শিক্ষা নিচ্ছে ৬৫৬৫জন শিক্ষার্থীচকরিয়ায় ভীমরুলের কামড়ে গৃহবধুর মূত্যুছনুয়া কাতেবী জামে মসজিদের দানবাক্স ভেঙ্গে গুলি বর্ষণ করে রাতের আধারে টাকা লুট

প্রখ্যাত নাক, কান ও গলা রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ শওকত ওসমানের দাফন সম্পন্ন

[post-views]

dr sawkat osman,

আবদুল মজিদ,চকরিয়া
কক্সবাজারের চকরিয়ার কৃতি সন্তান প্রখ্যাত নাক, কান ও গলা রোগ বিশেষজ্ঞ আলহাজ্জ্ব অধ্যাপক ডাঃ এস.এম শওকত ওসমানের জানাজা ও দাফন ২৭ ডিসেম্বর বিকাল ৪টায় সম্পন্ন হয়েছে।
ডা: শওকত ওসমান বুধবার (২৬ ডিসেম্বর) রাত ৮ ঘটিকায় ঢাকার একট বেসরকারী হসপিটালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারসহ দুরারোগ্য ব্যাধীতে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। ডা: শওকত ওসমান ইতিপূর্বে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা রোগ বিভাগের সাবেক বিভাগীয় প্রধান, চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালেরর পরিচালক, চকরিয়া জমজম হাসপাতালের ভাইস চেয়ারম্যানসহ বিভিন্ন সামাজিক ও সেবামুলক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের মরহুম আব্বাস আহমদ চৌধুরীর সুযোগ্য পুত্র এবং চকরিয়া উন্নয়ন ফোরামের চেয়ারম্যান বিশিষ্ট রাজনীতিবীদ আলহাজ আরিফুর রহমান চৌধুরী মানিকের জেঠাতো ভাই।
এদিকে মরহুমের প্রথম নামাজে জানাজা ওইদিন রাত ১০টায় ঢাকা মেডিকেলের সামনে অনুষ্ঠিত হয়। ২য় জানাজা বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গনে, তৃতীয় জানাজা মরহুমের হাতেগড়া জমজম হাসপাতালের মাঠে এবং ৪র্থ জানাজার নামাজ এদিন বিকাল ৪টায় পর মরহুমের গ্রামের বাড়ি চকরিয়ার কৈয়ারবিল জামে মসজিদ মাঠে সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ডা: শওকত ওসমানের মৃত্যুতে চকরিয়াসহ দেশের চিকিৎসা জগতে শোকের ছায়া নেমে এসেছে। পৃথক ৪টি জানাজার নামাজে জনপ্রতিনিধি, চিকিৎসক, সাংবাদিক, বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি চকরিয়া উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা রুহুল কুদুছ আনোয়ারী আল আজহারী, সহসভাপতি অধ্যক্ষ মাওলানা আবুল কালাম মুরাদ, চকরিয়া পৌরসভা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা কফিল উদ্দিন ফারুক, চকরিয়া উপজেলা সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা কফিল উদ্দিন এমএ, পৌরসভা সাধারণ সম্পাদক মাওলানা কুতুব উদ্দিন হেলালী, ইমাম সমিতির নেতা মাওলানা হাফেজ বশির আহমদ, সুপার মাওলানা নুরুল হোছাইন, সুপার মাওলানা নুরুল আবছার ছিদ্দিকী ও মাওলানা ক্বারী মোহাম্মদ আলী খান প্রমূখ

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top