সর্বশেষ শিরোনাম
দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা ও সমবায়ী সেলিম উল্লাহ এমএমতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীচকরিয়ায় দুঃস্থ ও প্রতিবন্ধী মহিলাদের মাসব্যাপি সেলাই প্রশিক্ষণ উদ্বোধনচকরিয়া আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় এমপি জাফর আলমের সংবর্ধনায়মাতারবাড়ীর যুবলীগ নেতা হেলাল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ ও মানব বন্ধনচকরিয়া পৌর এলাকায় গণসংযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমশুধু পার্লামেন্টে নয়, জনগণের অধিকারের কথা যারা বলে তারাই বিরোধী দল: খালেদা জিয়াউন্নয়নের ধারা অব্যাহত রাখতে দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবে: প্রধানমন্ত্রীআমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে আগামীদিনে চকরিয়া-পেকুয়া উপজেলাকে ঢেলে সাজানো হবে

চকরিয়ায় পূর্বশত্রুতার জের কলেজ পড়ুয়া মেয়ে ও মাকে কুপিয়ে জখম

[post-views]

CHAKARIA BADARKHLI PIC 02-01-2019

চকরিয়ায় বাড়ির সীমানা বিরোধের পূর্বশত্রুতার জের ধরে কলেজ পড়ুয়া মেয়ে ও মাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী। ২ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার বদরখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড (১নং ব্লক) চৌধুরীপাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। হামলায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানাগেছে, বদরখালী ইউনিয়নের ১নং বøক চৌধুরী পাড়া গ্রামে মরহুম মো: ইছহাকের পুত্র রশিদ আহমদের বসতভীটার জমির সীমানা নিয়ে বিরোধ ছিল একই এলাকার মৃত দেলোয়ার হোসেনের পুত্র মঈনুদ্দিন গংয়ের। পূর্বশত্রুতার ওই জেরকে কেন্দ্র করে উল্লেখিত মঈনুদ্দিন, তার স্ত্রী সেলিনা আক্তার, তার ভাই জয়নাল আবদীন ও তার স্ত্রী রোকেয়া বেগমসহ অজ্ঞাত আরো ৪/৫জন নিয়ে লোহার রড, হাতুড়ি ও ধারালো অস্ত্র শস্ত্র সহকারে অতর্কিত অবস্থায় রশিদ আহমদ গংয়ের উপর হামলা ও বাড়িতে ঢুকে লুটপাট চালায়। তাদের বাধা দিতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত হয়েছেন রশিদ আহমদের মেয়ে চকরিয়া আবাসিক মহিলা ডিগ্রি কলেজ অনার্স ১ম বর্ষের ছাত্রী উম্মুল খাইর ফাতেমা (১৯) ও স্ত্রী খাইরুন্নেছা (৫০)। স্থানীয় লোকজন ও পরিবারের অপরাপর সদস্যরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনার সময় হামলাকারীরা বাড়িতে অবৈধভাবে প্রবেশ করে বাড়ির আলমারীতে রক্ষিত নগদ ৯৫হাজার ৫শত টাকা, সাড়ে ৩ ভরি স্বর্ণালংকার এবং জায়গা-জমির মূল্যবান দলিলপত্র লুট করে নিয়ে যায়। ইতিপূর্বেও তারা জমি-জমা নিয়ে একাধিকবার ঘটনা করেছে। এমনকি হামলা ও লুটপাটের পরও নানাভাবে হুমকি ধমকি দেয়া অব্যাহত রেখেছে। এনিয়ে ভূক্তভোগী পরিবার মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান।
ঘটনার প্রসঙ্গে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।