সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশজেলা জজ আদালতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতচকরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতজাতীয় শোক দিবস ও শাহাদাত বার্ষিকী এমপি জাফর আলমের ব্যবস্থাপনায় চকরিয়া-পেকুয়ায় ৩০ পশুর গণভোজচকরিয়া পৌরসভায় মসজিদ ভিত্তির আদর্শ সমাজ ব্যবস্থা কাহারিয়াঘোনা ও করইয়াঘোনা গ্রাম সর্বমহলের নজর কেড়েছেচকরিয়া গ্রামার স্কুলে ৩ কোটি টাকার নতুন ভবন বরাদ্ধ দেয়া হবে ঈদপূর্ণমিলনীতে এমপি জাফরনিয়োগ বিজ্ঞপ্তি

জেলা ও শহর ছাত্রদলের নেতাকর্মীদের মুক্তি দাবী মাতামুহুরী থানা ছাত্রদলের

[post-views]

Protibad_1

প্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজার শহরের ফায়ার সার্ভিসের কাছে টমটম পুড়ানোর নামে মিথ্যা মামলায় আসামী করা হয় জেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের। উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের সময় শেষ হওয়ায় বিজ্ঞ আদালতকে সম্মান দেখিয়ে গত ২ বুধবার দুপুরে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা আবারো জামিনের আবেদন করেন। কিন্তু আদালত এক পেশীয়ভাবে তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
জেলা ছাত্রদলের সভাপতি শাহাদত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুল আলম মিজান, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক এনাম, ছাত্রনেতা রাশেদুল হক রাশেদ, শহর ছাত্রদল নেতা মহিউদ্দিন সিকদার।
চকরিয়ার মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দরা এক বিবৃতিতে জেলা ও শহর ছাত্রদলের নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।