সর্বশেষ শিরোনাম
বদিকে দিয়ে মাদক আর শাজাহান খানকে দিয়ে সড়ক নিয়ন্ত্রণ!চকোরী নার্সারী মালিক ও পরিচালককে পিটিয়ে জখম, ভাংচুর ও টাকা ছিনতাইচকরিয়ায় শ্রমিক সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন আরাকান শ্রমিকের সভাপতি জহিরচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেলাল উদ্দীন শান্তের মনোনয়ন পত্র দাখিলচকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল মুন্সীর মনোনয়নপত্র দাখিলচকরিয়ায় শাহ আমানত হজ্ব কাফেলার নিবন্ধন কার্যক্রম উদ্বোধনে দোয়া মাহফিলচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলচকরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সাঈদীর মনোনয়নপত্র দাখিলচিরনিদ্রায় শায়িত হলেন কবি আল মাহমুদ‘উপজেলা নির্বাচনে কেউ অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা’

জেলা ও শহর ছাত্রদলের নেতাকর্মীদের মুক্তি দাবী মাতামুহুরী থানা ছাত্রদলের

[post-views]

Protibad_1

প্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজার শহরের ফায়ার সার্ভিসের কাছে টমটম পুড়ানোর নামে মিথ্যা মামলায় আসামী করা হয় জেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের। উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের সময় শেষ হওয়ায় বিজ্ঞ আদালতকে সম্মান দেখিয়ে গত ২ বুধবার দুপুরে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা আবারো জামিনের আবেদন করেন। কিন্তু আদালত এক পেশীয়ভাবে তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
জেলা ছাত্রদলের সভাপতি শাহাদত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুল আলম মিজান, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক এনাম, ছাত্রনেতা রাশেদুল হক রাশেদ, শহর ছাত্রদল নেতা মহিউদ্দিন সিকদার।
চকরিয়ার মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দরা এক বিবৃতিতে জেলা ও শহর ছাত্রদলের নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।