সর্বশেষ শিরোনাম
দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা ও সমবায়ী সেলিম উল্লাহ এমএমতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীচকরিয়ায় দুঃস্থ ও প্রতিবন্ধী মহিলাদের মাসব্যাপি সেলাই প্রশিক্ষণ উদ্বোধনচকরিয়া আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় এমপি জাফর আলমের সংবর্ধনায়মাতারবাড়ীর যুবলীগ নেতা হেলাল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ ও মানব বন্ধনচকরিয়া পৌর এলাকায় গণসংযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমশুধু পার্লামেন্টে নয়, জনগণের অধিকারের কথা যারা বলে তারাই বিরোধী দল: খালেদা জিয়াউন্নয়নের ধারা অব্যাহত রাখতে দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবে: প্রধানমন্ত্রীআমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে আগামীদিনে চকরিয়া-পেকুয়া উপজেলাকে ঢেলে সাজানো হবে

চকরিয়ায় নতুন আদালত ভবন নির্মাণের কথা দিলেন এমপি জাফর আলম

[post-views]

Chakaria-Picture-06-01-2019-Zafar-M.P

সর্বসাধারণের দুভোগ লাঘবের লক্ষ্যে নতুন আদালত ভবন নির্মাণ করা হবে বলে জানিয়েছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

তিনি বলেছেন, চকরিয়া ও পেকুয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভায় সাড়ে ৬ লাখ জনগনের বসবাস। স্বাধীনতা পরবর্তী ৪৫বছর পর এই জনপদের মানুষ নৌকাকে বিজয়ী করে আওয়ামী লীগের প্রার্থীকে এমপি হিসেবে সংসদে পাঠিয়েছে। চকরিয়া আইনজীবী সমিতির সংবর্ধনার জবাবে নবনির্বাচিত এমপি জাফর আলম এসব কথা বলেন।

এমপি জাফর বলেন, আমি জনগনের রায়কে সম্মান জানিয়ে বলতে চাই, সাড়ে ৬ লাখ জনগনের ভাগ্য উন্নয়নে সম্ভব সকল ধরণের উন্নয়ন কাজ বাস্তবায়ন করাই হবে আমার মুল লক্ষ্য। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতায় চকরিয়া-পেকুয়াকে উন্নয়নে ভরপুর আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই। সেইজন্য আমি চকরিয়া-পেকুয়ার সকলস্তরের জনগনের দোয়া ও সহযোগিতা চাই।

তিনি বলেন, আদালত ভবনের অবকাঠামোর সংকটের কারনে প্রত্যাশিত ম্যাজিষ্ট্রেট বসতে না পারায় চকরিয়া-পেকুয়ার মানুষ দীর্ঘদিন ধরে মামলা জটে দুর্ভোগে আছে। আমি চাই চকরিয়া-পেকুয়ার মানুষ যাতে আগামীতে দুর্ভোগের শিকার না হন, সহজে মামলা মোকাদ্দমা থেকে নিস্তার পেতে পারে। সেইজন্য অতি শ্রীঘ্রই নতুন আদালত ভবন নির্মাণ হবে। বর্তমানে চকরিয়ায় নতুন আদালত ভবন নির্মাণ কাজ চলছে। অবকাঠামোগত সংকট লাগব হলে এখানে প্রত্যাশিত ম্যাজিষ্ট্রেট পদায়ন হবে। তাতে জনগন উপকৃত হবে। বুধবার সকালে চকরিয়া পৌরসভার পালাকাটাস্থ বাসভবনে চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির নেতৃবৃন্দ নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ জাফর আলমের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনাকালে তিনি এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট এইচএম শহীদ উল্লাহ চৌধুরীর নেতৃত্বে আইনজীবির সমিতির শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুল কবির, অ্যাডভোকেট মুফিজুর রহমান হেলাল, অ্যাডভোকেট মুজিবুল হক, অ্যাডভোকেট আনোয়ারুল আজিম, অ্যাডভোকেট মোহাম্মদ এমরান, অ্যাডভোকেট সাইদুর রহমান ও অ্যাডভোকেট মঈন উদ্দিন প্রমুখ।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।