সর্বশেষ শিরোনাম
দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা ও সমবায়ী সেলিম উল্লাহ এমএমতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীচকরিয়ায় দুঃস্থ ও প্রতিবন্ধী মহিলাদের মাসব্যাপি সেলাই প্রশিক্ষণ উদ্বোধনচকরিয়া আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় এমপি জাফর আলমের সংবর্ধনায়মাতারবাড়ীর যুবলীগ নেতা হেলাল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ ও মানব বন্ধনচকরিয়া পৌর এলাকায় গণসংযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমশুধু পার্লামেন্টে নয়, জনগণের অধিকারের কথা যারা বলে তারাই বিরোধী দল: খালেদা জিয়াউন্নয়নের ধারা অব্যাহত রাখতে দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবে: প্রধানমন্ত্রীআমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে আগামীদিনে চকরিয়া-পেকুয়া উপজেলাকে ঢেলে সাজানো হবে

চকরিয়ায় তুচ্ছ ঘটনায় মানবাধিকার নেত্রীকে বেধম মারধরে দুই হাত ভেঙ্গে দিয়েছে মাদকাসক্ত দেবর

[post-views]

chakaria paura pic 07-01-2019

চকরিয়া অফিস:
চকরিয়া পৌর এলাকায় এক মানবাধিকার নেত্রী ভাবিকে তুচ্ছ ঘটনায় বেধম মারধর করেছে মাদকাসক্ত দেবর। এনিয়ে সোমবার (৭জানুয়ারী) বিকেলে চকরিয়া থানায় দেবরকে আসামী করে মামলা করেছেন হামলার শিকার মানবাধিকার নেত্রী। ঘটনাটি ঘটেছে চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা এলাকায়।
বাদী শিরিন সুলতানা স্বপ্না (৩৫) থানায় এজাহারে জানিয়েছেন, গত মঙ্গলবার রাত অনুমানিক ১০টার দিকে বাসায় খাওয়া-দাওয়া শেষ করে তার মেয়ে সিফাতুল জন্নাতকে মশারী টাঙ্গানোর জন্য বলেন। মেয়ে মশারি টাঙ্গাতে একটু বিলম্ব হওয়ায় বকাবকি করে তিনি (মা)। এসময় স্বামী শহিদুল ইসলাম বাসার বাহিরে থাকার সুযোগে পূর্বশত্রæতার জেরধরে তার মেয়েকে বকা দেওয়ার বিষয়টি ইস্যু সাজিয়ে দেবর জহিরুল ইসলাম (৩৮) আকর্ষিকভাবে শোয়ার কক্ষে ঢুকে হাতে কাঠের বাটাম নিয়ে তাকে (ভাবি শিরিন সুলতানা স্বপ্না) এলোপাতাড়ি মারধর করে। এক পর্যায়ে দুইটি হাতই ভেঙ্গে গেলে পিঠে ও কোমড়ে হিংস্র কায়দায় হাড় ভাঙ্গা বেধম মারধর করতে থাকে এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। আত্মচিৎকারে স্থানীয় পাড়াপ্রতিবেশি এগিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানেও তার অবস্থা আশংখাজনক রয়েছে।
চকরিয়ার কর্মনীড় নির্বাহী পরিচালক ও বিশিষ্ট মানবাধিকার নেত্রী শাহানা বেগম জানান, দেবরের হামলার শিকার শিরিন সোলতানা স্বপ্না সর্ম্পকে তার বোন। তিনিও (বোন) একজন মানবাধিকার নেত্রী। এত হিংস্র হয়ে নরপশু কায়দায় তুচ্ছ বিষয়ে পূর্বশত্রæতাকে কেন্দ্র করে একজন মানবাধিকার নেত্রীকে হত্যার চেষ্টায় মারধর কিছুতেই মেনে নেয়া যায়না। তিনি প্রশাসনের কাছে ঘটনার বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার আহবান জানান।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি: মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে শুনেছেন এবং এসআই আতিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছেন। তিনি অভিযুক্ত জহিরুল ইসলামের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।