সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় ৯৯টি কেন্দ্রের মধ্যে ৪০ প্রিজইডিং অফিসারকে ম্যানেজের অভিযোগ আ.লীগের বিদ্রোহী প্রার্থীরচকরিয়ায় আজ ভোট উৎসব অনিয়মে জড়ালে সংশ্লিষ্ট কর্মকর্তাকে গ্রেফতার ব্যালটে হাত দিলে প্রয়োজনে গুলি-পুলিশ সুপারচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে আছেন ১২ প্রার্থী: ভোট দেবেন ২ লাখ ৮৪ হাজার ৫৫৫ জন ভোটারচকরিয়ায় এমপি জাফর আলমকে এলাকা ছাড়ার লিখিত নির্দেশ নির্বাচন কমিশনেরগোপন ব্যালট ছাপিয়ে চকরিয়ায় আনারস মার্কার ফলাফল পাল্টাতে প্রস্তুতি নিয়েছে জনবিচ্ছিন্ন চক্র-সাঈদীচকরিয়ায় অকালে ঝড়ে গেলো নৌকার মিছিলে দূর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা ছোটনচকরিয়ায় দোয়াত কলম প্রতীকে চেয়ারম্যান প্রার্থী জহিরের নির্বাচনী শোডাউনে গণজোয়ারচকরিয়া কোরক বিদ্যাপীঠের সপ্তাহব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরুচকরিয়ায় রেললাইন নির্মাণ কাজের সামগ্রী চুরিসোমবার চকরিয়াতে ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন

চকরিয়ায় তুচ্ছ ঘটনায় মানবাধিকার নেত্রীকে বেধম মারধরে দুই হাত ভেঙ্গে দিয়েছে মাদকাসক্ত দেবর

[post-views]

chakaria paura pic 07-01-2019

চকরিয়া অফিস:
চকরিয়া পৌর এলাকায় এক মানবাধিকার নেত্রী ভাবিকে তুচ্ছ ঘটনায় বেধম মারধর করেছে মাদকাসক্ত দেবর। এনিয়ে সোমবার (৭জানুয়ারী) বিকেলে চকরিয়া থানায় দেবরকে আসামী করে মামলা করেছেন হামলার শিকার মানবাধিকার নেত্রী। ঘটনাটি ঘটেছে চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা এলাকায়।
বাদী শিরিন সুলতানা স্বপ্না (৩৫) থানায় এজাহারে জানিয়েছেন, গত মঙ্গলবার রাত অনুমানিক ১০টার দিকে বাসায় খাওয়া-দাওয়া শেষ করে তার মেয়ে সিফাতুল জন্নাতকে মশারী টাঙ্গানোর জন্য বলেন। মেয়ে মশারি টাঙ্গাতে একটু বিলম্ব হওয়ায় বকাবকি করে তিনি (মা)। এসময় স্বামী শহিদুল ইসলাম বাসার বাহিরে থাকার সুযোগে পূর্বশত্রæতার জেরধরে তার মেয়েকে বকা দেওয়ার বিষয়টি ইস্যু সাজিয়ে দেবর জহিরুল ইসলাম (৩৮) আকর্ষিকভাবে শোয়ার কক্ষে ঢুকে হাতে কাঠের বাটাম নিয়ে তাকে (ভাবি শিরিন সুলতানা স্বপ্না) এলোপাতাড়ি মারধর করে। এক পর্যায়ে দুইটি হাতই ভেঙ্গে গেলে পিঠে ও কোমড়ে হিংস্র কায়দায় হাড় ভাঙ্গা বেধম মারধর করতে থাকে এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। আত্মচিৎকারে স্থানীয় পাড়াপ্রতিবেশি এগিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানেও তার অবস্থা আশংখাজনক রয়েছে।
চকরিয়ার কর্মনীড় নির্বাহী পরিচালক ও বিশিষ্ট মানবাধিকার নেত্রী শাহানা বেগম জানান, দেবরের হামলার শিকার শিরিন সোলতানা স্বপ্না সর্ম্পকে তার বোন। তিনিও (বোন) একজন মানবাধিকার নেত্রী। এত হিংস্র হয়ে নরপশু কায়দায় তুচ্ছ বিষয়ে পূর্বশত্রæতাকে কেন্দ্র করে একজন মানবাধিকার নেত্রীকে হত্যার চেষ্টায় মারধর কিছুতেই মেনে নেয়া যায়না। তিনি প্রশাসনের কাছে ঘটনার বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার আহবান জানান।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি: মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে শুনেছেন এবং এসআই আতিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছেন। তিনি অভিযুক্ত জহিরুল ইসলামের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।