সর্বশেষ শিরোনাম
দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা ও সমবায়ী সেলিম উল্লাহ এমএমতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীচকরিয়ায় দুঃস্থ ও প্রতিবন্ধী মহিলাদের মাসব্যাপি সেলাই প্রশিক্ষণ উদ্বোধনচকরিয়া আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় এমপি জাফর আলমের সংবর্ধনায়মাতারবাড়ীর যুবলীগ নেতা হেলাল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ ও মানব বন্ধনচকরিয়া পৌর এলাকায় গণসংযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমশুধু পার্লামেন্টে নয়, জনগণের অধিকারের কথা যারা বলে তারাই বিরোধী দল: খালেদা জিয়াউন্নয়নের ধারা অব্যাহত রাখতে দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবে: প্রধানমন্ত্রীআমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে আগামীদিনে চকরিয়া-পেকুয়া উপজেলাকে ঢেলে সাজানো হবে

নৌকায় আস্থা রেখেছেন, আপনাদের বিশ্বাসের মর্যাদা রাখবো- এমপি জাফর আলম

[post-views]

49748505_2233211683592996_1390149496305876992_n

আপনারা নৌকার আস্থা রেখেছেন। আমি নৌকা প্রতীকের প্রার্থী, তাই আপনাদের আস্থা বিশ্বাসের মর্যাদা রাখবো। সর্বপ্রথম পেকুয়া চকরিয়ার বাসিন্দাদের নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে। পেকুয়ায় একটি সরকারি কলেজ, সরকারি ব্যাংক স্থাপন করা হবে। বেকার যুবকদের করা হবে কর্মসংস্থান।
মঙ্গলবার (৮জানুয়ারি) বিকেলে পেকুয়া উপজেলা সদরের গোঁয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পেকুয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় এসব কথা বলেন কক্সবাজার-১ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য জাফর আলম।
সংবর্ধিত অতিথির বক্তব্যে সাংসদ জাফর আলম আরো বলেন, আমি সুন্দর চকরিয়া ও পেকুয়া গড়তে চাই। এই চকরিয়া পেকুয়ায় অনেকেই দলের নাম ভাঙিয়ে সন্ত্রাসী, চাঁদাবাজি ও মাছের প্রজেক্ট দখল করেন। নিরীহ মানুষের কাছ থেকে স্ট্যাম্প নেন। এরকম যাঁরা আছেন ভালো হয়ে যান, নয়তো জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে।
পেকুয়া উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি শাহনেওয়াজ চৌধুরী বিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় এ সভায় বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কামাল হোসেন, সদস্য মোহাম্মদ হোছাইন, আবু হেনা মোস্তাফা কামাল, গিয়াস উদ্দিন, জিএম কাশেম, উম্মে কুলছুম মিনু, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম, রাজাখালী ইউপি চেয়ারম্যান ছৈয়দ নূর, বারবাকিয়া ইউপি চেয়ারম্যান বদিউল আলম ও মগনামা ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত সংসদ সদস্য জাফর আলমকে পেকুয়ার আওয়ামীলীগ নেতাকর্মী ও ইউপি চেয়ারম্যানরা ফুল, ক্রেস্ট ও নৌকার প্রতিকৃতি দিয়ে শুভেচ্ছা জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।