সর্বশেষ শিরোনাম
রোটার‍্যাক্ট ক্লাব অব এনশিয়্যান্ট চিটাগাং এর অভিষেক অনুষ্ঠান সম্পন্নপ্রকাশিত সংবাদের প্রতিবাদচকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে পরোয়াভুক্ত ২১ আসামীকে গ্রেপ্তার চকরিয়ায় ফাঁশিয়াখালী ইউপি চেয়ারম্যান পদে ও কৈয়ারবিল ৯নং ওয়ার্ডে উপ-নির্বাচন ২৫ জুলাইচকরিয়ার চরনদ্বীপে আব্দুল হামিদ হত্যার জেরে বাড়ী ভাংচুর, গরু- ছাগল ও মালামাল লুটচকরিয়া কোচপাড়া পৌর বাস টার্মিনাল রিয়াজুল জন্নাত জামে মসজিদ পরিচালনা কমিটি গঠিতচকরিয়া পৌরসভা ৩নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি অনুমোদনচকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদউচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতিদেশগড়ার কারিগর ছাত্র সমাজকে মাদকমুক্ত সুন্দর ভবিষ্যত গড়তে লেখাপড়া করতে হবে

চকরিয়ায় হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

[post-views]

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে হত্যা মামলার দুই পালাতক আসামিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার কোনাখালীস্থ আসামীর নিজ বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, কোনাখালী ইউনিয়নের বাংলা বাজার এলাকার কালু মিয়ার ছেলে আমির হোসেন প্রকাশ দুদু (৩৪) ও এলাকার মোস্তাক আহমদের ছেলে মো.আলা উদ্দিন (৩৬)।
অভিযানে যাওয়া চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়ুয়া বলেন, মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের বাংলা বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে ওই এলাকায় রইসা খাতুন হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীরা হত্যা মামলার এজাহারনামীয় দ্বিতীয় ও তৃতীয় আসামী।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে রইসা খাতুন হত্যা মামলার এজাহারনামীয় দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃতদের আদালত মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।