সর্বশেষ শিরোনাম
দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা ও সমবায়ী সেলিম উল্লাহ এমএমতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীচকরিয়ায় দুঃস্থ ও প্রতিবন্ধী মহিলাদের মাসব্যাপি সেলাই প্রশিক্ষণ উদ্বোধনচকরিয়া আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় এমপি জাফর আলমের সংবর্ধনায়মাতারবাড়ীর যুবলীগ নেতা হেলাল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ ও মানব বন্ধনচকরিয়া পৌর এলাকায় গণসংযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমশুধু পার্লামেন্টে নয়, জনগণের অধিকারের কথা যারা বলে তারাই বিরোধী দল: খালেদা জিয়াউন্নয়নের ধারা অব্যাহত রাখতে দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবে: প্রধানমন্ত্রীআমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে আগামীদিনে চকরিয়া-পেকুয়া উপজেলাকে ঢেলে সাজানো হবে

চকরিয়ায় হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

[post-views]

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে হত্যা মামলার দুই পালাতক আসামিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার কোনাখালীস্থ আসামীর নিজ বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, কোনাখালী ইউনিয়নের বাংলা বাজার এলাকার কালু মিয়ার ছেলে আমির হোসেন প্রকাশ দুদু (৩৪) ও এলাকার মোস্তাক আহমদের ছেলে মো.আলা উদ্দিন (৩৬)।
অভিযানে যাওয়া চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়ুয়া বলেন, মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের বাংলা বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে ওই এলাকায় রইসা খাতুন হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীরা হত্যা মামলার এজাহারনামীয় দ্বিতীয় ও তৃতীয় আসামী।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে রইসা খাতুন হত্যা মামলার এজাহারনামীয় দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃতদের আদালত মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।